সিরাজগঞ্জের শাহজাদপুরে মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ জেলখানার মহিলা কারারক্ষী সুইটি বেগম (২৬) প্রেমিক সোহেলের (২২) সাথে ফুর্তীকালে পৌর সদরের দ্বারিয়াপুর এলাকায় এলাকাবাসী হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দ্বারিয়াপুর মহল্লার সকিম প্রাং এর ছেলে মোটরসাইকেল মেকার সোহেল ৩ মাস আগে হেরোইন সেবনের দায়ে সাজাপ্রাপ্ত হয়ে সিরাজগঞ্জ জেলখানায় সাজা ভোগের সময় মহিলা কারারক্ষী সুইটি বেগমের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সাজাভোগ শেষে সোহেল বাড়ী ফেরার পর সুইটি প্রায়ই তার সাথে দেখা করতে শাহজাদপুরে আসে।

দিন-রাত সোহেলের সাথে ফুর্তীফার্তীর করে চলে যায়। দীর্ঘ দিন ধরে এ অবস্থা চলতে থাকায় মঙ্গলবার রাত ১০ টার দিকে এলাকাবাসী এ প্রেমিক জুটিকে অসামাজীক কাজে লিপ্তরত অবস্থায় হাতেনাতে আটক করে শাহজাদপুর থানা পুলিশে সোপর্দ করে। সিরাজগঞ্জ জেলখানার মহিলা কারারক্ষী সুইটি বেগম প্রেমিক সহ গ্রেপ্তারের ঘটনায় শাহজাদপুরে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কারারক্ষী সুইটি বেগম রাজশাহীর বাগমারা এলাকার আব্দুল মালেকের কন্যা বলে জানা গেছে। ঘটনার সত্যতা স্বীকার করে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) আব্দুল হাই বলেন সুইটির অভিভাবক ও সিরাজগঞ্জ কারাকর্তৃপক্ষকে বিষটি অবহিত করা হয়েছে। তারা এলে এব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

print