নতুন বিশ্বরেকর্ড গড়ে গিনেজবুকে নাম তুলতে যাচ্ছেন সাকিব আল হাসান। রোববার আলট্রাসনোগ্রাফিতে দেখা গেছে সাকিবের স্ত্রী শিশির একসাথে চারটা বাচ্চা প্রসব করতে যাচ্ছেন। এ ব্যাপারে সাকিবও বেশ খুশি। সাকিবের সাথে একটি দৈনিকের ইন্টারভিউটা ছিল এমন…

প্রশ্ন : সাকিব আল হাসান কেমন আছেন আপনি?
সাকিবঃ জ্বি ভালো আছি। মাত্র জানতে পারলাম আপনাদের ভাবীর একসাথে চারটা বাচ্চা হবে। তো এজন্য এখন আমি একটু বেশিই এক্সাইটেড।

প্রশ্ন : ওহ মাই গড। গিনেজ বুকে নাম উঠায় ফেলতেছেন দেখি!
সাকিবঃ অভিয়াসলি। আসলে এই গিনেজবুকে নাম লেখানোর জন্যই তো এত কষ্ট করে ব্যাটবল খেলি। তো এই ব্যাপারটা যদি আপনার ভাবীর উছিলায় সম্ভব হয়ে যায়। তাহলে তো ভালোই হয়। আমি চাচ্ছি একসাথে চারটা না হয়ে দশ বারোটা হোক।

প্রশ্ন : তো বাচ্চাদের জন্য কি নাম ঠিক করেছেন? ছেলে কয়টা মেয়ে কয়টা? কার কি নাম রাখবেন? দর্শকদের জন্য কি বলা যায়?

সাকিবঃ হা অফকোর্স। বর্তমানে যে ট্রেন্ডিংটা চলছে, ছেলে মেয়ে উভয়েরই সমান অধিকার। তো সে অনুযায়ী আমি কমনজেন্ডার ক্যাটাগরির নাম ঠিক করেছি। তবে প্রত্যেকের নামের শেষেই ব্রাকেটে সাকিব আল হাসান থাকবে।

প্রশ্ন : আপনি আসলেই স্মার্ট। নিজের নামের শেয়ার দিয়ে পোলাপানগুলারে পপুলার বানিয়ে দিয়ে যাবেন। আপনাকে নোবেল দেয় না ক্যান?

সাকিবঃ ওয়েল। আসলে নোবেল প্রাইজ কমিটি থেকে আমাকে বেশ কয়েকবার ফোন করা হয়েছিলো। আমি পিক করি নাই। ইমেলও করে রাখছে বোধহয়। আমার একদমই ‍টাইম হয়না এসবের।

প্রশ্ন : আপনি কি জানেন আপনার হাসিটা অনেক সুন্দর? শিশির ভাবী অথবা অন্য কোনো মেয়ে কি কখনো আপনাকে এ ক‍থা বলেছে?

সাকিবঃ সত্যি বলতে শিশির কখনো আমাকে একথা বলেনি। বললেও হয়ত আমি খেয়াল করতে পারছিনা। তবে আমার ফেসবুক পেজে অনেক মেয়েই ইনবক্স করে এটা বলেছে।

print