চলচ্চিত্রে মাহিয়া মাহির বয়স মাত্র তিন বছর। এই অল্প সময়েই নিজের জাত চিনিয়েছেন তিনি। নাম লিখিয়েছেন ঢাকাই ছবির শীর্ষ নায়িকা হিসেবে। বাংলাদেশি চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা এবার দর্শকের সামনে আসছেন ‌নতুন ছবি নিয়ে।

দেশবরেণ্য নির্মতা মালেক আফসারী পরিচালিত ‘ধামাকা’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন মাহি। এখানে তার বিপরীতে নবাগত নায়ক আসিফের অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত তাকে বাদ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে মালেক আফসারী বলেন, ‘কিছু পত্রিকা গুজব প্রকাশ করছে আমি ধামাকা ছবিটি করছি না। প্রযোজকের সাথে নাকি আমার ঝামেলা হয়েছে। এগুলো শতভাগ মিথ্যে। ছবিটি হবে। তবে প্রাথমিক আলোচনায় আসিফকে নিয়ে ছবি নির্মাণের কথা হলেও পরবর্তিতে তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তার পরিবর্তে কে থাকবে এখনো সেটা চূড়ান্ত হয়নি। শিগগির এ বিষয়ে বিস্তারিত জানাবো।’

পরিচালক আরো জানালেন, ধামাকা ছবির কাজ ৯ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা থাকলেও এটি দুই মাস পিছানো হয়েছে। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারি থেকেই শুরু হবে মাহির নতুন ছবির কাজ।

এদিকে ধামাকা ছবিটি দিয়েই প্রযোজনায় নাম লিখাতে যাচ্ছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম আইকন এন্টারটেইনমেন্ট।

print