নূর মোহাম্মদ, (হৃদয়) : ঈদ-উল-ফিতরের আনন্দ দ্বিগুণ করতে মোবাইল অপারেটর গ্রামীণফোন, রবি ও বাংলালিংকের সঙ্গে হ্যান্ডসেট বান্ডেল অফার চালু করেছে অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

বৃহস্পতিবার (৩০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হুয়াওয়ে পি৯ কিনলে প্রথম তিন মাসের জন্য রবি গ্রাহকরা পাবেন ২৭ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ২ হাজার ৯৯৭ মিনিট টক টাইম। আগামী ৭ আগস্ট পর্যন্ত এ অফার কার্যকর থাকবে।

মোট তিনমাসের মধ্যে প্রতি মাসে ক্রেতারা পাবেন নয় গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ৯৯৯ মিনিট টকটাইম। হুয়াওয়ে পি৯ কিনে যেকোনো নম্বরে কল করলেই অফারটি অ্যাকটিভ হয়ে যাবে এবং হ্যান্ডসেটটি কেনান ক্ষেত্রে থাকছে ২৪ মাসের কিস্তি সুবিধা।

অন্যদিকে হুয়াওয়ে জিআর৫ কিনে গ্রামীণফোন গ্রাহকরা মাত্র ১২৫ টাকায় ৫০০ মিনিট টক টাইম কিনলে এক গিগাবাইট ফেসবুক ডাটা ফ্রি পাবেন। গ্রামীণফোন গ্রাহকরা ম্যাসেজ অপশনে গিয়ে SP1 টাইপ করে ৫০৫০ নম্বরে পাঠিয়ে অফারটি অ্যাকটিভ করতে পারবেন। আগামী ২২ জুলাই পর্যন্ত অফারটি চলবে। চলতি মাসে গ্রাহকরা সর্বোচ্চ আটবার অফারটি উপভোগ করতে পারবেন।

বাংলালিংক গ্রাহকরা হুয়াওয়ে জিআর৩ এবং ওয়াই৬ প্রো ক্রয় করে প্রতি মাসে তিন গিগাবাইট করে তিনমাসে মোট নয় গিগাবাইট ডাটা ফ্রি পাবেন। পুরো ৩০ দিন থাকবে উক্ত ডাটা ব্যবহারের সময়সীমা। ম্যাসেজ অপশনে গিয়ে Huawei টাইপ করে ৪৩২১ নম্বরে পাঠিয়ে উক্ত ডাটা অফার উপভোগ করতে পারবেন বাংলালিংক গ্রাহকরা। অফার চলবে আগামী ৭ আগস্ট পর্যন্ত।

print