মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া শহরে গতকাল বুধবার রাতে কেএম লতিফ সুপার মার্কেটের ব্যবসায়ী মিজানুর রহমান নিজামকে লোহার চেইন দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে রাজীব নামের এক বখাটে। স্থানীয়রা নিজামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানাগেছে, পৌর শহরের কেএম লতিফ সুপার মার্কেটের এসডি তিশা ফ্যাশন নামের তৈরি পোষাক দোকানের মালিক মিজানুর রহমান নিজামের কাছে বুধবার বিকেলে ৩৫হাজার টাকা দাবী করে পৌর শহরের থানাপাড়া এলাকার রুহুল আমীনের বখাটে ছেলে রাজীব। ব্যবসায়ী নিজাম টাকা দিতে অস্বীকার করলে রাজীব দোকানে থাকা এক বান্ডিল শার্ট ও এক বান্ডিল জিন্সের প্যান্ট নিয়ে চলে যাওয়ায় চেষ্টা করে। এসময় বাঁধা দিলে রাজীব কোমর থেকে মোটর সাইকেলের চেইন বের করে নিজামকে এলাপাথারি পেটাতে থাকে। এতে ব্যবসায়ী নিজামের মাথায় গুরুতর আঘাত ও শরীরে একাধিক জখম হয়। এঘটনার অভিযোগ দিতে কয়েক স্বাক্ষীদের নিয়ে থানায় যাওয়ার পথে রাজীব বাসার সামনে রাস্তায় চল নিয়ে পুনরায় তাদের ওপর হামলা করে। এতে নিজাম ও তার ভাই কামাল হোসেন আহত হয়। কামালকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে ও নিজামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

print