স্টাফ রিপোর্টার : পিরোজপুর-১ আসনের আলোচিত এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়ালের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ। গতকাল শুক্রবার ঢাকার একটি হোটেলে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে এমপি এ কে এম আউয়াল সংবাদ সম্মেলন করার পরিপেক্ষিতে শনিবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংসদ সদস্য আউয়াল,তার স্ত্রী ও ছেলের বিরুদ্ধে গুরুতর সব অভিযোগ করে সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রলীগ। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মিঠু।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপিত শুভ্রজিৎ হালদার বাবু ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মিঠু অভিযোগ করেন এমপি সাহেব ও তার ছেলে আব্দুর রহমানের ব্যাক্তিগত সব লোক জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে অর্ন্তুভূক্ত না হওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে জেলা ছাত্রলীগের বিরুদ্ধে নানা অভিযোগ করছেন। এছাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নৌকা প্রতিকের প্রার্থীদের বিপক্ষে কাজ করা জন্য নির্দেশ ছিল এমপি সাহেবের। কিন্তু জেলা ছাত্রলীগ সে নিদের্শ না শুনে দলীয় নেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থীদের পক্ষে কাজ করে। এতে চরম ভাবে ক্ষিপ্ত হয় এমপি আউয়াল সাহেব ও তার পরিবার। তাই জেলা ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করছে।
সংবাদ সম্মেলনে এমপি আউয়ালের ছাত্রলীগের বিরুদ্ধে ঢাকায় করা সংবাদ সম্মেলনে করা সব অভিযোগ কে মিথ্যা দাবী করে তার দালিলিক প্রমাণ উপস্থাপণ করেন এবং ঢাকায় এমপি আউয়ালের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে বলেন জেলা ছাত্রলীগের একজনও স্বাধীনতা বিরোধী,খুনি, মাদকসেবী ও অছাত্র নেই।
সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ সহ-সভাপতি রফিকুল ইসলাম মাসুদ, সানাউল্লাহ সানা, সুমন শিকদার, মেজবাহ উদ্দিন সাবু, মৃনাল দত্ত, জসিমউদ্দিন রায়হান,সোহেল উদ্দিন রুবেল, সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম বায়েজিদ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক ইফতেখার মাহমুদ সজল,শিবলী সাদিক তপু,মহাইমিনুর রহমান অনিক, সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল ইসলাম সাজিদ, জাকির হোসেন লাবু, শিবলী রহমান শুভ, জুনায়েদ আহমেদ রাসেল, শেখ সালমান, ক্রীড়া সম্পাদক জুৃবায়ের রেজা পরাগ, দপ্তর সম্পাদক সুপান্থ হালদার, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক অভিজিৎ রাহুল বেপারী, ছাত্রী বিষয়ক সম্পাদক মৌসুমী আফরিন লোপা, গণ শিক্ষা সম্পাদক মো: সাকিব হাসান, উপ- গণ শিক্ষা সম্পাদক আক্তারুজ্জামান সজীব সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

print