স্টাফ রিপোর্টার : পিরোজপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মিতালী খানম কে  মারধর করার  ঘটনায় দায়ের করা মামলার দুই আসামী কে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলো বিদ্যালয়ের প্রথম শ্রেনীর শিক্ষার্থীর মা শিমু  ও নানী মাহমুদা বেগম। সোমবার গভীর রাতে সদর উপজেলা মূলগ্রাম এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাচনাইন পারভেজ জানান, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার দুই আসামীকে  গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত শনিবার  দুপুরে সদর উপজেলার ৪৫ নং ওদনকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী জেমির মা শিমু ও তার নানী মাহমুদা বেগম  বিদ্যালয়ে এসে শিক্ষকদের কাছে জানতে চান তার মেয়ে কেন প্রথম,দ্বিতীয় বা তৃতীয় হলনা। এক পর্যায়ে সে (ছাত্রীর মা শিমু) শিক্ষকদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে এবং জেমির মার্কশীট ছিড়ে ফেলে। এ সময় শিক্ষক শিক্ষিকা মিতালী খানম প্রতিবাদ করলে শিক্ষার্থী জেমির মা ফারজানা আক্তার শিমু ও তার নানী মাহমুদা বেগম শিক্ষিকা মিতালী খানম কে  কিল ঘুষি দেয় এবং দেয়ালের সাথে আঘাত করে। পরে বিদ্যালয়ের অন্য শিক্ষকরা আহত মিতালী কে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সোমবার দুপুরে মিতালী বাদি হয়ে শিক্ষার্থীর মা ও নানীর বিরুদ্ধে মামলা করেন।

print