স্টাফ রিপোর্টার : পিরোজপুর শহরের মাছিমপুরে খাদিজা বেগম (২৭) নামে এক গৃহবধুকে তার স্বামী হাফিজুর রহমান শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । আজ মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে সদর থানা পুলিশ মাছিমপুরের ধোপাবাড়ি সড়কের ভাড়া বাসা থেকে খাদিজার মৃত দেহ উদ্ধার করে। এ সময় স্বামী হাফিজুর পালাতক ছিল। স্বামী-স্ত্রী দুজনারই বাড়ি সদর উপজেলার দূর্গাপুর গ্রামে।
এ বিষয়ে পিরোজপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আব্দুল ওয়ারেস জানান, রাতে হাফিজুর তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে বাসা থেকে চলে যায়। পরে তার এক বন্ধুকে মোবাইলে জানায় তার স্ত্রী খাদিজা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বন্ধুটি থানায় পুলিশকে জানালে সদর থানার অফিসার ইন চার্য মাসুমুর রহমান বিশ্বাস সঙ্গীয় ফোর্স ওই বাসায় গিয়ে বিছানায় শায়িত অবস্থায় খাদিজার মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে পুলিশ।
সহকারী পুলিশ সুপার বলেন, গলায় ফাঁস লাগানোর কোন আলামত তারা দেখতে পায়নি। তাদের প্রাথমিক ধারনা খাদিজাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে বলে তিনি জানান। এ ব্যাপরে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে এবং ঘাতক হাফিজুরকে ধরার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানায় পুলিশ।

print