স্টাফ রিপোর্টার: পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রীয় নির্দেশনা এবং নির্বাচন কমিশনের নির্দেশ অমান্য করে নিজ এলাকায় থেকে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বিরুদ্ধে ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি এ কে এম এ আউয়াল। এ অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন পিরোজপুরে আওয়ামীলীগ দলীয় জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মো. শাহ আলম।
মঙ্গলবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অধ্যক্ষ শাহ আলম বলেন, পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি ও এ কে এম এ আউয়াল আইনের কোন রকম তোয়াক্কা না করে এলাকার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বরদের ডেকে বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারজের পক্ষে টাকা-পয়সা সহ বিভিন্ন উপঢৌকন দিচ্ছেন যা সম্পুর্ণ নির্বাচন আচরন বিধি লংঘন।আর যারা সেই টাকা নিতে বা উপঢৌকন নিতে চাচ্ছে না তাদের আবার বিভিন্ন রকম হুমকি দেয়া হচ্ছে।
সংবাদ সম্মেণতে তিনি আরো জানান, এ ব্যাপারে তিনি জেলা রিটার্ণিং অফিসার সহ নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি অভিযোগ করেন,  জেলা আওয়ামীলীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য একেএমএ আউয়াল সরকার দলীয় সংসদ সদস্য হলেও বিগত উপজেলা নির্বাচন ও ইউনিয়ন পরিষদ নির্বাচরন দলীয় সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে তিনি কার করেছেন।
এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার।
উল্লেখ্য গত ৩ দিন ধরে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল জেলার নির্বাচনী এলাকায় অবস্থান করে তার সমর্থিত প্রার্থীর পক্ষে ভোট চাইছেন।

print