স্টাফ রিপোর্টার :  সরকারী কোষাগার থেকে বেতন-ভাতা ও সরকারী পেনশন সুবিধার দাবিতে পিরোজপুরের তিন পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা কর্মবিরতি পালন করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সকল কর্মকর্তা-কর্মচারীরা পৌরভবনের সম্মূখ চত্বরে ঘন্টাব্যাপী অবস্থান ধর্মঘট পালন করে ।
পিরোজপুর পৌরসভায় এসময় উপস্থিত ছিলেন প্রকৌশলী আবু হানিফ, সদস্য সচিব বনি আমীন, আঃ সামাদ, অমর কৃষ্ণ হালদার, মোঃ জামাল হোসেন মল্লিক, তাসলিমা আক্তার, মোঃ শাহীন, ফরিদা বেগম, রানু হালদার মঞ্জু ও খুরশীদা আক্তার প্রমুখ।
অপরদিকে মঠবাড়িয়া পৌরসভার অবস্থান ধর্মঘটে বক্তব্য দেন, প্যানেল মেয়র মঞ্জুরুর রহমান সিকদার, পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সভাপতি পৌর সচিব মো. হারুন অর রশীদ, নির্বাহী প্রকৌশলী মো. আব্দুস সালেক, হিসাবক্ষণ কর্মকর্তা মো. হাবিবুর রহমান, পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সাধারন সম্পাদক পৌর কার্য সহকারী মো. মনিরুল হক মিল্টন প্রমূখ।
এসময় বক্তরা পৌর কর্মকর্তা-কর্মচারীদের রাজস্বখাতে অন্তর্ভূক্ত করে পেনশন সুবিধার দাবি জানান। বক্তারা আরও জানান আগামী মে মাসে ঢাকায় পৌর কর্মকর্তা-কর্মচারীরা মহাসমাবেশে অংশ নেবে।

print