স্টাফ রিপোর্টার : পিরোজপুরের কৃতি সন্তান সরকারি সোহরাওয়ার্দী কলেজ এর সাবেক সফল জি এস ও জেলা ছাত্রলীগ এর সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ খান টিটু কে বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হিসেবে মনোনিত করেছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন। শুক্রবার ২৬ শে মে সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাক্ষরিত চিঠি সভাপতি সাইফুর রহমান সোহাগ নিজে জাহিদ খান টিটুর হাতে তুলে দেন। জাহিদ খান টিটু পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামের নাসির উদ্দিনের পুত্র। তার বাবা শংকরপাশা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি। নিবেদিত আওয়ামী পরিবারে জন্ম নেয়া টিটু তিন ভাইয়ের মধ্যে ছোট। তার বড় ভাই কামরুল খান মিলন কুয়েত আওয়ামীলীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক এবং মেজ ভাই খাইরুল ইসলাম মিঠু বর্তমানে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত করায় জাহিদ খান টিটু বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির জাকির হোসাইন আহমেদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
পিরোজপুর জেলা ছাত্রলীগে সহ-সভাপতি সানা উল্লাহ সানা বলেন, জাহিদ খান টিটুকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত করার মধ্য দিয়ে প্রমানিত হয়েছে যোগ্যতা থাকলে তৃণমুলের নেতারাও কেন্দ্রে স্থান করে নিতে পারে।
পিরোজপুর সরকারী সোহসাওয়ার্দী কলেজের ভিপি ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম বায়েজিদ হোসেন বলেন, টিটু পিরোজপুরের একটি নক্ষত্র আমরা তার দীর্ঘ পথ চলায় আরো অনেক সফলতা কামনা করছি।

জাহিদ খান টিটু কে বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হিসেবে মনোনিত করায় অভিন্দন জানিয়েছে পিরোজপুর জেলা ছাত্রলীগ ও ছাত্রলীগের সকল অংঙ্গ দল।

print