স্টাফ রিপোর্টার : পিরোজপুর সরকারি সোহ্রাওয়ার্দী কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক সদানন্দ গাইনকে কুপিয়ে আহত করেছে এক দুর্বৃত্ত। সোমবার সকাল ৬টার দিকে শহরের বাইপাস সড়কে নতুন জেলা খানার সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় শিক্ষক কে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য  প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সমরজিৎ হাওলাদার বলেন, প্রতিদিনের মত সকালে তিনি হাটতে বের হলে শহরের বাইপাস সড়ক থেকে হেটে আসার সময় নতুন জেল খানার সামনে এক যুবক পিছন থেকে এস ধারালো দা দিয়ে  শিক্ষক সদানন্দ গাইনের মাথার আঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে।
পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশির রঞ্জন অধিকারী, আগত শিক্ষকের মাধায় প্রায় ৭ ইঞ্চি ক্ষত আছে। আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পিরোজপুর সদর থানার ওসি মো: মাসুমুর রহমান বিশ^াস জানান, ঘটনাটি শোনার পরপরই ঘটনাস্থল থেকে একটি দেশীয় দা উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনায় জড়িত যুবককে আটকের চেষ্টা চলছে।
এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি এস এম বায়েজিদ হোসেন এবং জিএস মৌসুমী আফরিন লোপা।

print