স্টাফ রিপোর্টার : পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সদানন্দ গাইন কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবীতে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে কলেজ ছাত্র সংসদ ও জেলা ছাত্রলীগ। মঙ্গলবার সকালে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক এস এম বায়েজিদ হোসেনের নেতৃত্বে মিছিলটি ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ শহীদ মিনার চত্ত্বরে এক পথসভায় মিলিত হয়। পথসভায় বক্তারা কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সদানন্দ গাইন এর উপর হামলাকারীর অবিলম্বে গ্রেফতার ও বিচার দাবী করেন। বিক্ষোভ মিছিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল আলম খান রাসেল , জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইফতেখার মাহমুদ সজল , সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন লাবু, শিবলী রহমান শুভ ,শেখ সালমান , গন যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক অভিজিৎ রাহুল বেপারী ,শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক শুভদ্বীপ শিকদার শুভ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম লাবু ,উপ ক্রীড়া সম্পাদক মাইনুল ্্্্্্্্্্্ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা ।
উল্লেখ্য পিরোজপুর সরকারি সোহ্রাওয়ার্দী কলেজের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক সদানন্দ গাইন প্রতিদিনের মত সকালে হাটতে বের হলে সোমবার সকালে শহরের বাইপাস সড়কে কুপিয়ে আহত করে এক দুর্বৃত্ত।তাকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
এর আগে সকালে শিক্ষককে  কুপিয়ে আহত করার প্রতিবাদে কলেজ ক্যাম্পাসে মানববন্ধন করেছে কলেজে মিক্ষক কর্মচারী ঐক্য পরিষদ ও সাধারন ছাত্রছাত্রীরা।

print