স্টাফ রিপোর্টার :  পিরোজপুর জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলা আওয়ামীলীগের (অস্থায়ী) কার্যালয় অনুষ্ঠিত এ কার্য নির্বাহী সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাজাহান খান তালুকদার। সভায় বিগত সভার সিদ্ধান্ত সমূহ পাঠ করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম হাওলাদার। সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এ্যাডভোকেট চন্ডী চরণ পাল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাশিদা আকরাম,  জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ শাহ আলম, পিরোজপুর পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য আলাহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক।
সভায় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, এ্যাডভোকেট মোস্তফা কামাল,  দপ্তর সম্পাদক মো. শেখ ফিরোজ, তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম মন্টু সিকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান বাদশা, মুক্তিযোদ্ধা সম্পাদক গৌতম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট খান মো: আলাউদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট শহিদুল ইসলাম পান্না, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শারমিন সুলতানা লুনা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মিজানুর রহমান বাদল, জেলা কমিটির সদস্য  ও মঠবাড়িয়া পৌর সভার মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, সৈয়দ শহিদ উল আহসান, গৌর রায় চৌধুরী  জেবা আফরিন, মনিরুজ্জামান পল্টন, আলহাজ্ব তৌহিদুল ইসলাম হিরু, মোস্তফা সিকদার প্রমুখ।
সভা শুরুর প্রথমে জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মেজর (অব,) জিয়াউদ্দিন আহমেদ ও প্রবীন আওয়ামীলীগ নেতা আলী হায়দার খান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক প্রস্তাব গ্রহণ করা হয়।
এছাড়া জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। এর মধ্যে ১৫ আগষ্ট বিভিন্ন কর্মসূচি ও ১৬ আগষ্ট শহরের স্বাধীনতা মঞ্চে আলোচনা সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া উপজেলা পর্যায়ে বিভিন্ন কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হয়। সভায় আওয়ামীলীগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এছাড়াও পিরোজপুর জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এ্যাডভোকেট শ.ম রেজাউল করিম কে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আইন সম্পাদক মনোনিত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয় এবং পিরোজপুর জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট শ.ম রেজাউল করিম কে আন্তরিক শুভেচ্ছ ও অভিনন্দন জানানো হয়।
সভায় আরো সিদ্ধান্ত গৃহীত হয় যে পিরোজপুর জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এ্যাডভোকেট শ.ম রেজাউল করিম বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আইন সম্পাদক মনোনিত হওয়ায় আগামী সেপ্টেম্বর মাসে তার সাথে আলাপ করে তারিখ ঠিক করে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হবে।

print