ঢাকা : স্যামসাং তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি নোট ৮ এর জন্য আগাম ফরমাশ নেওয়া শুরু করেছে। ২৭ আগষ্ট থেকে স্মার্টফোনটির জন্য ফরামাশ নেওয়া শুরু করেছে স্যামসাং, চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত। আগামী ২২ সেপ্টেম্বর বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটি উন্মুক্ত করবে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

ইতোমধ্যে ফোনটির দামও জানা গিয়েছে। স্যামসাংয়ের একটি সূত্রের  বরাত দিয়ে প্রথম আলোকে প্রতিবেদনে জানানো হয়েছে, স্মার্টফোনটির দাম হতে যাচ্ছে ৯৪ হাজার ৯০০ টাকা।

মোবাইল অপারেটর গ্রামীণফোেনের সাথে বান্ডেল অফারের মাধ্যমে আগাম ফরমাশ নিচ্ছে স্যামসাং। গ্রামীণফোনের ওয়েবসাইট, প্রিঅর্ডারনোট ৮ ডটকম অথবা স্যামসাং স্টোর ও গ্রামীণফোন স্টোর থেকে ফরমাশ দেওয়া যাবে। ফরমাশ দিলে গ্রামীণফোন গ্রাহকেরা ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডেটা পাবেন।

এক বিজ্ঞপ্তিতে স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, ৪ হাজার ৯০০ টাকা জমা দিয়ে ২ হাজার ৫০০ টাকা করে ৩৬ মাসের কিস্তি সুবিধাতে স্মার্টফোনটি কেনা যাবে।

নোট ৮ স্মার্টফোনটি সম্পর্কে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, ইনফিনিটি ডিসপ্লে থেকে শুরু করে উন্নত এস পেন এবং শক্তিশালী ডুয়েল ক্যামেরার গ্যালাক্সি নোট ৮-এর গ্রাহকরা এমন সবকিছু করতে পারবেন, যা তাঁরা আগে করা সম্ভব বলেও ভাবেননি। গ্যালাক্সি নোট ৮ ব্যাটারি নিরাপদ।

print