স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলার গুরুত্বপূর্ণ স্থান সমূহে জেলা পুলিশ তথ্য/অভিযোগ বক্স স্থাপন করেছে। আজ রবিবার দুপুরে পিরোজপুর শহরের বড় মসজিদ মোড়ে এ তথ্য/অভিযোগ বক্স স্থাপণের উদ্বোধন করেন পিরোজপুরের পুলিশ সুপার মো: ওয়ালিদ হোসেন।
পিরোজপুরের পুলিশ সুপার মো: ওয়ালিদ হোসেন জানান, বরিশাল বিভাগের ডিআইজি মো: শফিকুল ইসলামের নিদের্শনায় পিরোজপুর জেলার বিভিন্ন স্থানে তথ্য/ অভিযোগ বক্স স্থাপন করেছে জেলা পুলিশ। প্রাথমিক ভাবে জেলা সদর সহ জেলার বিভিন্ন পৌর এলাকায় মোট ১৫ টি এ তথ্য/অভিযোগ বক্স স্থাপন করা হবে। প্রতিদিন সকালে এ বক্স খুলে তথ্য ও অভিযোগ সমূহ যাচাই-বাচাই করা হবে। এ কারণে জেলার আইন-শৃঙ্খলার আরো উন্নতি হবে এবং জনগণ পুলিশের কাছ থেকে আরো সহজে সেবা পেতে পারবে।
তথ্য/ অভিযোগ বক্স এ যে তথ্য বা অভিযোগ থাকবে তা সুর্নিদৃষ্ট ও সঠিক ভাবে দেয়ার জন্য অনুরোধ করে এবং কেউ ইচ্ছাকৃত ভাবে কোন ব্যাক্তিকে হয়রানি না করার জন্য জনগণের প্রতি এ সময় আহবান জানান পুলিশ সুপার মো: ওয়ালিদ হোসেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহম্মদ মাঈনুল আহসান, পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: মাসুমুর রহমান বিশ্বাস, সদর থানার ওসি (তদন্ত) হাচনাইন পারভেজ সহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

print