স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে আরো শক্তিশালী করার জন্য জেলার স্বরুপকাঠীতে আওয়ামীলীগ সমর্থকদের একসাথে কাজ করার আহবান জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো:  হাবিবুর রহমান মালেক।
শুক্রবার পিরোজপুর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্ধ স্বরূপকাঠি উপজেলার পূজামন্ডব ঘুরতে এসে কুড়িয়ানা দূর্ঘা মন্দিরে এক শুভেচ্ছা বক্ত্যব্যে তিনি এ আহবান জানান। এসময় তিনি আরো বলেন, একটি দলের মধ্যে আপনারা প্রতিহিংসার রাজনীতি বন্ধ করে কাধে কাধ মিলিয়ে একত্রিত হয়ে কাজ করেন। জনপ্রতিনিধিদের কাজ হল নিজের খেয়ে কোন না কোন মানুষের গালমন্দ শোনা। এজন্য একজন জনপ্রতিনিধির ধৈর্য্য ও গভীর চিন্তাধারা আব্যশ্যক।
মেয়র আলহাজ্ব মো:  হাবিবুর রহমান মালেক আরো বলেন, আজকে দুর্গা পূজায় আপনারা যেভাবে শরীক হয়েছেন, এভাবে দলীয় কার্যক্রমসহ প্রত্যেকটা সামাজিক আচার অনুষ্ঠানসহ উন্নয়নমূলক কাজে যুক্ত হয়ে কাজ করবেন। দুর্গা পূজার এই নবমীতে পূজার শুভেচ্ছা বিনিময় ওই অনুষ্ঠানে চেয়ারম্যান শেখর কুমারের সভাপতিত্বে আরো বক্ত্যব্য রাখেন, পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: এম এ হাকিম হাওলাদার, প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: সাজ্জাদ সাকিব বাদশা প্রমুখ।

print