পরকীয়ার কথা জেনেও বলিউডের অনেক নায়কদের স্ত্রীরা নিরব থেকেছেন। এবারের অ্যালবামে রয়েছে সেসব দম্পতিদের ছবি।

  • অভিনেত্রী রেখা আত্মজীবনীতে সরাসরি স্বীকার করেছিলেন তার সঙ্গে অমিতাভ বচ্চনের সম্পর্কের কথা। বচ্চন স্ত্রী জয়া সে কথা জানতেন তাও লিখেছিলেন রেখা। যদিও জয়া কোনোদিন এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

  • দিলীপ কুমারের সঙ্গে মধুবালার সম্পর্ক বলিউডের ‘এভারগ্রিন গসিপ’। যদিও স্ত্রী সায়রা বানু আজও তার ছায়াসঙ্গী।

    দিলীপ কুমারের সঙ্গে মধুবালার সম্পর্ক বলিউডের ‘এভারগ্রিন গসিপ’। যদিও স্ত্রী সায়রা বানু আজও তার ছায়াসঙ্গী।

  • মিঠুনের সঙ্গে শ্রীদেবীর পরকীয়ার কথা সবারই জানা। গুঞ্জন ছিল তারা নাকি বিয়েও করেছিলেন। যদিও স্ত্রী যোগিতা বালি কোনোদিন মিঠুনের হাত ছাড়েননি।

    মিঠুনের সঙ্গে শ্রীদেবীর পরকীয়ার কথা সবারই জানা। গুঞ্জন ছিল তারা নাকি বিয়েও করেছিলেন। যদিও স্ত্রী যোগিতা বালি কোনোদিন মিঠুনের হাত ছাড়েননি।

  • ধর্মেন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কাউর। পরে ধর্ম বদল করে হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। কিন্তু কখনোই তাদের সম্পর্ক নষ্ট হয়নি।

    ধর্মেন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কাউর। পরে ধর্ম বদল করে হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। কিন্তু কখনোই তাদের সম্পর্ক নষ্ট হয়নি।

  • অভিনেত্রী রীনা রায়ের সঙ্গে শত্রুঘ্ন সিনহার পরকীয়ার কথা চলচ্চিত্র দুনিয়ার অন্যতম সেরা গসিপ। কিন্তু স্ত্রী পুনম সিনহা সব সময়ই তার পাশে ছিলেন।

    অভিনেত্রী রীনা রায়ের সঙ্গে শত্রুঘ্ন সিনহার পরকীয়ার কথা চলচ্চিত্র দুনিয়ার অন্যতম সেরা গসিপ। কিন্তু স্ত্রী পুনম সিনহা সব সময়ই তার পাশে ছিলেন।

  • গোবিন্দ স্বীকার করেছিলেন ‘হদ করদি আপনে’ ছবির সেটে রানি মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতার কথা। গোবিন্দর স্ত্রী সুনীতা তা মেনে নিয়েছেন।

    গোবিন্দ স্বীকার করেছিলেন ‘হদ করদি আপনে’ ছবির সেটে রানি মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতার কথা। গোবিন্দর স্ত্রী সুনীতা তা মেনে নিয়েছেন।

  • যদিও এখন তারা বিবাহবিচ্ছিন্ন। তবে আগে যতবারই দুই তারকা অভিনেতার নাম কোনো পরকীয়ায় জড়িয়েছে, কেউই কোনো মন্তব্য করেননি। আরবাজ খান ও মালাইকা অরোরা খান।

    যদিও এখন তারা বিবাহবিচ্ছিন্ন। তবে আগে যতবারই দুই তারকা অভিনেতার নাম কোনো পরকীয়ায় জড়িয়েছে, কেউই কোনো মন্তব্য করেননি। আরবাজ খান ও মালাইকা অরোরা খান।

  • কখনো রবিনা ট্যান্ডন, কখনো প্রিয়াঙ্কা চোপড়া। অক্ষয় কুমারের নাম অনেকবারই পরকীয়ায় জড়িয়েছে। যদিও স্ত্রী টুইঙ্কল খান্না কোনোদিন তার হাত ছাড়েননি।

    কখনো রবিনা ট্যান্ডন, কখনো প্রিয়াঙ্কা চোপড়া। অক্ষয় কুমারের নাম অনেকবারই পরকীয়ায় জড়িয়েছে। যদিও স্ত্রী টুইঙ্কল খান্না কোনোদিন তার হাত ছাড়েননি।

  • স্বামী অজয় দেবগণের নামও বেশ কয়েকবার সহঅভিনেত্রীদের সঙ্গে জড়িয়েছে। তবুও কাজল ও অজয়ের দাম্পত্য জীবন কোনোদিন বিঘ্নিত হয়নি।

    স্বামী অজয় দেবগণের নামও বেশ কয়েকবার সহঅভিনেত্রীদের সঙ্গে জড়িয়েছে। তবুও কাজল ও অজয়ের দাম্পত্য জীবন কোনোদিন বিঘ্নিত হয়নি।

  • প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নাম জড়িয়েছে শাহরুখেরও। যদিও স্ত্রী গৌরী খান কোনোদিন এ নিয়ে মন্তব্য করেননি।

    প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নাম জড়িয়েছে শাহরুখেরও। যদিও স্ত্রী গৌরী খান কোনোদিন এ নিয়ে মন্তব্য করেননি।

  • কঙ্গনা রানাউতের সঙ্গে আদিত্য পাঞ্চোলির সম্পর্ক বলিউডের ‘হট’ খবর। যদিও স্ত্রী জারিনা ওয়াহাব বরাবর আদিত্যর পাশে ছিলেন। আজও রয়েছেন।

    কঙ্গনা রানাউতের সঙ্গে আদিত্য পাঞ্চোলির সম্পর্ক বলিউডের ‘হট’ খবর। যদিও স্ত্রী জারিনা ওয়াহাব বরাবর আদিত্যর পাশে ছিলেন। আজও রয়েছেন।

print