স্টাফ রিপোর্টার :
পিরোজপুর পৌরসভা ছাত্রলীগ ও সরকারি সোহ্রাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার পিরোজপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক মো: খায়রুল ইসলাম মিঠু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়। ঘোষণায় পৌর ছাত্রলীগের সভাপতি পদে আসিফ ইকবাল ও সাধারণ সম্পাদক পদে মোমেন মোর্শেদ শুভ্র এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজ শাখার সভাপতি পদে সুপান্থ হালদার, সহ-সভাপতি মো: মামুন হাওলাদার, সাধারণ সম্পাদক পদে মো. রাব্বি ইসলাম অপু ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে পিযুষ আইচ কে আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদ বলেন, দীর্ঘদিন পরে পিরোজপুর পৌরসভা ছাত্রলীগ ও সরকারি সোহ্রাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এ কমিটি গুলোর মেয়াদ অনেক দিন আগেই শেষ হয়েছে তাই আগামীতে ছাত্রলীগকে সুসংগঠিক করতে নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: খায়রুল ইসলাম মিঠু বলেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শে গড়া দল। আগামী দিনে ছাত্রলীগের রাজনীতিকে আরো এগিয়ে নিতে ছাত্রলীগের এ দু’টি ইউনিটের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের ভিপি ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম বায়েজিদ হোসেন বলেন, নেতৃত্বকে বিকাশিত করার জন্যই এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। আশা করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে পৌরসভা ছাত্রলীগ ও সরকারি সোহ্রাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের এ কমিটি দু’টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

print