স্টাফ রিপোর্টার : জাতীয় শ্রমিকলীগ পিরোজপুর জেলা শাখার আহবায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জাতীয় শ্রমিকলীগ পিরোজপুর জেলা শাখার আহবায়ক কমিটির আয়োজনে জেলা আওয়ামীলীগ এর অস্থায়ী কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায়¡ পিরোজপুর জেলা ব্যাটারী চালিত অটোগাড়ী সমিতির সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ পিরোজপুর জেলা শাখার আহবায়ক মজনু তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার। তিনি তার বক্তব্যে বলেন, জেলা আওয়ামীলীগ আশাবাদী আপনারা সহযোগী হিসেবে কাজ করবেন। প্রত্যেকটি উপজেলা, থানা ও ওয়ার্ড কমিটি গঠন করে দলকে আরো শক্তিশালী করতে হবে। সচ্ছতার মাধ্যমে জেলায় আরো শান্তি আনতে হবে।
জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহজাহান খান তালুকদার। তিনি তার বক্তব্যে বলেন, আপনারা কাজ করেন আমরা জেলা আওয়ামীলীগ সার্বক্ষনিক যেকোন সমস্যা সমাধানে আপনাদের পাশেই আছি।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী। তিনি তার বক্তব্যে বলেন, ছাত্রনেতা ও যুবনেতার সমন্নয়ে যে কমিটি আজ গঠিত হয়েছে তা একত্রে কাজ করলে একটি মডেল তৈরি হবে। দলের ভারসাম্য রক্ষা না করলে রাজনীতি শেষ হয়ে যায়। বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পিছনে শ্রমিকলীগের অনেক অবদান আছে। আপনারা কাজ করেন আমরা আপনাদের সাথে আছি দলের ভারসাম্য রক্ষা করবো। এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও সাবেক ভিপি শেখ ফিরোজ আহমেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান সরদার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম মন্টু শিকদার, জেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, মোঃ লোকমান হোসেন, বখতিয়ার হোসেন খোকন, কাউখালী শ্রমিকলীগের সভাপতি আব্দুল মন্নান বাবুল, ইন্দুরকানী শ্রমিকলীগের সভাপতি আব্দুর রশিদ, ভান্ডারিয়া শ্রমিকলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, জেলা কমিটির সদস্য সিরাজুল ইসলাম, নাজিরপুর শ্রমিকলীগের সাধারন সম্পাদক সাইদ খান প্রমুখ।

print