স্টাফ রিপোর্টার : পিরোজপুরে ক্যান্সার সচেতনতা ও নির্ণয় বিষয়ক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। পশ্চিমবঙ্গের বারাসাত ক্যান্সার রিসার্স ও ওয়েল ফেয়ার সেন্টারের সহযোগিতায় শনিবার শহরের হাসপাতাল সড়কের কেয়ার ফার্স্ট ডায়াগনষ্টিক সলিউশনে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পশ্চিমবঙ্গের বারাসাত ক্যান্সার রিসার্স ও ওয়েল ফেয়ার সেন্টারের ৮ জন বিশেষ ডাক্তার এবং তাদের সহযোগিরা প্রায় পাঁচ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা সহ বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
দি পিরোজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি  ও দৈনিক গ্রামের সমাজের সম্পাদক আলহাজ¦ মসিউর রহমান মহারাজের পৃষ্টপোষকতায় মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোস্তাফিজুর রহমান। বর্ষিয়ান চিকিৎসক ডা. মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর হাসপাতালের অবাসিক মেডিকেল অফিসার ডা. ননী গোপাল রায়,  জেলা বিএমএর সভাপতি ডা. ননী গোপাল রায়, বারাসাত ক্যান্সার রিসার্স ও ওয়েল ফেয়ার সেন্টারের চিকিৎসক সার্জন ডা. প্রবীর বিজয় কর ।
পরে আগত রোগীদের চিকিৎসা ও বিভিন্ন পরামর্শ দেন বারাসাত ক্যান্সার রিসার্স ও ওয়েল ফেয়ার সেন্টারের সার্জন ডা. প্রবীর বিজয় কর, গাইনোকোলজিষ্ট ডা. হিনা করিয়া, ইএনটি সার্জন ডা. অমিতাভ ভট্টাচার্য্য, মেডিকেল ওনকোলজিষ্ট ডা. সঞ্জয় দাস, মেডিসিন ডা. তরুন কুমার দাস, সার্জন ডা. গৌতম ঘোষ, মেডিসিন ডা. প্রণব কুমার দাস, মেডিসিন ডা. অমিতাভ রায়। দুপুরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক ফ্রি মেডিকেল ক্যাম্পে আসা রোগীদের সাথে কুশল বিনিময় করেন এবং ক্যান্সার সচেতনতা ও নির্ণয় বিষয়ক সভায় বক্তব্য রাখেন ।

print