স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মানুষের মঙ্গলের কথা চিন্তা করেন। এ কারণে তার পরিবারের সদস্যরা ক্ষমতাকে মানুষের সেবা করার দায়িত্ব মনে করেন। তিনি শনিবার সকালে জেলা যুবলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে আওয়ামীলীগের বিকল্প নাই। তাই আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে জয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আবারো আরো শক্তিশালী করতে হবে। যারা দলের ভাবমূর্তি ক্ষুন্ন করছে তাদের থেকে দুরে থাকতে হবে।
সভায় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী সভাপতির বক্তব্য বলেছেন, শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার পিছনে যুবলীগের ভুমিকাই সবচেয়ে বেশী। বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য মোকাবেলায় সবার আগেই যুবলীগকে মাঠে থাকবে।
সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা চন্ডি চরন পাল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, মুক্তিযুদ্ধের সংগঠক এ্যাডভোকেট এম এ মান্নান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাজাহান খান তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও জেলা যুবলীগের সহ-সভাপতি শেখ ফিরোজ আহমেদ, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম মন্টু রেজাউল করিম মন্টু সিকদার, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদ হোসেন পিরু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক, পৌর যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আজাদ আল শুভ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাসুদ আহম্মেদ রানা, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহাবুব শুভ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মিঠু, সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি এস এম বায়জিদ হোসেন সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া।
সভা শেষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।
এরআগেসকালে এ উপলক্ষে জেলা যুবলীগের আয়োজনে শহরের টাউন ক্লাব থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেকের নেতৃত্বে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্বাধীনতা মঞ্চে এসে আলোচনা সভায় মিলিত হয়।
পরে জেলা আওয়ামীলীগ নেতা আমিরুল ইসলাম মিরণ ও জেলা ছাত্রলীগের সভাপতি শুভ্রজিৎ হালদার বাবুর আশু রোগ মুক্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

print