স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি গাজী নুরুজ্জামান বাবুলকে ঢাকা থেকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে ঢাকার এস্কাটনের জিলু রোডের নিজ বাসা থেকে রমনা থানা পুলিশ তাকে আটক করে। সভাপতিকে আটকের প্রতিবাদে রবিবার দুপুরে পিরোজপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল। রবিবার দুপুরে শহরের ক্লাব সড়ক থেকে জেলা ছাত্রদলের আয়োজনে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় মিছিলে উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসান আল মামুন, জেলা ছাত্রদলের আকবর তালুকদার, এমাদুল হক, কলেজ ছাত্রদলের রিয়াজ মাতুব্বর, রানা মল্লিক প্রমুখ।
গাজী নুরুজ্জামান বাবুলের ছোট ভাই জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জমান লাভলু জানান, গাজী নুরুজ্জামান বাবুলের নামে কোন মামলায় ওয়ারেন্ট নেই। তবে ২০১৩ সালে পুলিশের উপরে হামলার অভিযোগে দায়ের করা মামলায় তিনি আসামী ছিলেন। তবে সে মামলায় ওয়ারেন্ট নেই। বেগম খালেদা জিয়ার কর্মসূচীতে অংশ গ্রহনের কথা ছিলো, তাই তিনি ঢাকায় এসেছিলেন। তাকে পুলিশ আটকের পরে একটি মামলায় আসামী করে গ্রেফতার দেখিয়েছে।
এদিকে জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল কে গ্রেপ্তারের ঘটনায় তীব্রনিন্দা ওপ্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবী করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন।

print