মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে আবদুল্লা ও আয়শা নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকালে মঠবাড়িয়া উপজেলার বেতমোর ইউনিয়নের রাজপাশা গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল্লাহ (৪) উপজেলার রাজপাশা গ্রামের এমাদুল হক ফকির ও আয়শা (৩) উপজেলার মিঠাখালী গ্রামের আলমগীর হোসেনের কন্যা।
শিশু আয়শার নানী নুর বানু জানান, সকালে তার নাতনী আয়শা ও আবদুল্লাহ বাড়ির আঙ্গিনায় বাসে মোবাইল নিয়ে খেলা করছিল। এ সময় বাড়ীর সামনে জমিতে ধান ক্ষেতে হাঁস তারানোর জন্য তার মেয়ে শেফালী বেগম কে নিয়ে তিনি ধানক্ষেতে যায়। কিছুক্ষণ পর এসে তিনি দেখতে পান আয়শা ও আবদুল্লার দেহ পুকুরের পানিতে ভাসছে। তা দেখে তিনি চিৎকার দিলে বাড়ীর লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মতৃ ঘোষনা করে।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বশির আহমেদ জানান, মৃত অবস্থায়ই শিশুদের হাসপাতালে আনা হয়েছিল। পানিতে ডুবে যাওয়ার কারণেই তাদের মৃত্যু হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে উর্ধ্বতন কর্মকর্তার সাথে আলাপ করে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

print