বাংলাদেশ থেকে গুগল সার্চে চলতি বছরে শীর্ষ হয়েছেন অভিনেত্রী সাবিলা নূর। এই তালিকায় তিনি টপকে গেছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান, চিত্রনায়িকা বুবলী ও মিস বাংলাদেশের মুকুট খোয়ানো এভ্রিলকে।

আজ, বুধবার বিকেলে অনলাইন সার্চ ইঞ্জিনের জায়ান্ট গুগল দুই মিনিটের ভিডিওর মাধ্যমে এমন তথ্য প্রকাশ করেছে।

গুগলে প্রকাশ হওয়া তথ্যমতে, ২০১৭ সালে বাংলাদেশ থেকে সাবিলা নূরকে গুগলে সার্চ করে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে। খবরটি এরইমধ্যে জেনেছেন সাবিলা নূর।

sakib

হাসিমুখে জাগো নিউজকে সাবিলা বললেন, শুনে ভালোই লাগছে। প্রথমে আমি কিছু অবাকও হয়েছি।

এই তালিকায় বাংলাদেশি শোবিজের আরও চারজন তারকা রয়েছেন। গুগলে খোঁজার তালিকায় চতুর্থ অবস্থানে রয়েছেন শাকিব খান, পঞ্চম স্থানে মোশাররফ করিম, ষষ্ঠস্থানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল আর নবম স্থানে রয়েছেন অভিনেত্রী শবনম বুবলী।

এছাড়া দ্বিতীয় অবস্থানে আছেন পর্নোতারকা মিয়া খলিফা, তৃতীয় অবস্থানে পেসার তাসকিন আহমেদ, সপ্তম স্থানে ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, অষ্টম স্থানে ইউটিউবার তৌহিদ আফ্রিদি, দশম কণ্ঠশিল্পী আতিফ আসলাম।

avril

উল্লেখ্য, সাবিলা নূর ঢাকা জেলায় জন্মগ্রহণ করেন। শৈশব থেকেই নাচের প্রতি আসক্তি ছিল তার। সাবিলা বুলবুল ললিতা কলা একাডেমি থেকে নাচ শিখেছেন।

সাবিলা ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। সাবিলা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক এবং বিজ্ঞাপনে কাজ করেছেন।

print