স্টাফ রিপোর্টার : খুন জখমের হুমকি দেয়ার অভিযোগ এনে সোমবার পিরোজপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি এডভোকেট খান মো: আলাউদ্দিন।
সংবাদ সম্মেলনে খান মো. আলাউদ্দিন লিখিত বক্তব্যে বলেন, গত ১ ফেব্রুয়ারী পিরোজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন চলাকালে কোর্ট এলাকার বাইরে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট ফারুক আহম্মেদ সরদারকে কে বা কারা লাঞ্চিত বা অপদস্থ করেছে সে বিষয়ে তার কোন সংশ্লিষ্টতা নেই। এ বিষয়ে তিনি কিছুই জানেনা। তাকে জড়িয়ে ফারুক সরদার যে বক্তব্য তা সত্য নয়। বরং নির্বাচনের দিন সকালে ফারুক সরদার বিএনপির সাথে একাত্ব হয়ে নির্বাচনে আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী শহিদুল হক পান্না এবং তাকে গালিগালাজ করেন।
অভিযোগে তিনি আরও বলেন, ফারুক সরদার বিভিন্ন সময়ে মামলার জয় করিয়ে দেয়ার কথা বলে বিভিন্ন লোকের কাছ থেকে অর্থ নিয়েছেন এবং অনেক লোকের সাথে খারাপ আচরণ করেছেন। আইনজীবী সমিতির নির্বাচনে ইস্যুকে সামনে রেখে ঐ সমস্ত ব্যক্তিরা ফারুক সরদারকে অপদস্থ করতে পারে।
সংবাদ সম্মেলনে তিনি আরো অভিযোগ করেন বলেন, গত ৩ ফেব্রুয়ারী তিনি শারিরীক অসুস্থার কারণে সদর হাসপাতালে চিকিৎসা শেষে তার বাড়ি ফেরার পথে একদল সন্ত্রাসী এ্যাড. ফারুক সরদারের চেম্বারে বসে গালা গালি ও খুন জখমের হুমকি দেয়।
সংবাদ সম্মেলনে জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেনসহ আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে এ্যাডভোকেট খান মো: আলাউদ্দিন সিনিয়র আইনজীবী ফারুক সরদারকে লাঞ্চিতকারীদের বিচার দাবী করেন এবং যারাই ঘটনাটি ঘটাকনা কেন জেলা আইনজীবী সমিতি এর তীব্র নিন্দা জানায়।

print