মো: তামিম সরদার : পিরোজপুরের শহরতলীর মুর্শিদ বাড়ি রোডে খুলনা র‌্যাব-৬ এর সদস্য তাইজুল ইসলাম রনির বাড়ি চুরির ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে র‌্যাব সদস্য তাইজুল ইসলাম রনি বাদী হয়ে পিরোজপুর সদর থানায় এ মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানাযায়, বুধবার রাতে তাইজুল ইসলাম রনির বাড়ির দরজার তালা ভেঙ্গে চোর ঘড়ে ঢুকে ২ টি আলমারি ও ওয়ারড্রফের তালা ভেঙ্গে ১ স্বর্নের সীতাহার, ১ টি স্বর্নের চেইন, ১২ টি স্বর্নের আংটি, ৩ জোড়া কানেল দুল, ১টি স্বর্নের ব্রেসলাইট মোট সাড়ে ১১ ভরি স্বর্নালঙ্কার ও নগদ ৮ হাজার টাকা সহ ৫ লাখ ৬০ হাজার টাকার স্বর্নালঙ্কার নিয়ে যায়।

এ ব্যাপরে খুলনা র‌্যাব-৬ এর সদস্য তাইজুল ইসলাম রনি বলেন, মুর্শিদ বাড়ি রোডে মিজানুর রহমান রমিজের বাড়ির দ্বিতীয় ফ্লোরে দীর্ঘদিন ধরে ভারাটিয়া হিসেবে আছি। বুধবার রাতে আমার বাসায় কোন লোকজন ছিলো না এ সুযোগে বাসার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে স্টিল আলমারি, কাঠের আলমারি ও ওয়ারড্রফের তালা ভেঙ্গে সাড়ে ১১ ভরি স্বর্নালঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়।
বাড়ির মালিক মিজানুর রহমান রমিজ বলেন, এর আগেও আমার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। আমার বাড়ির দেয়ালের পাশেই প্রতিবেশীর বিভিন্ন গাছ রয়েছে। গাছ থেকে সহজেই আমার বিল্ডিং এর ছাদে উঠে এ চুরির ঘটনা ঘটিয়েছে। গাছ দিয়ে সহজেই ছাদে উঠতে না পারলে এ ঘটনা ঘটত না। বারবার আমার প্রতিবেশিকে বলার পরেও তিনি তার গাছ কাটেন নি।
পিরোজপুর সদর থানা ওসি জিয়াউল হক বলেন, এ ব্যাপারে পিরোজপুর সদর থানায় একটি চুরির মামলা রুজু হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

print