স্টাফ রিপোর্টার : পিরোজপুরে প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসুচির আওতায় শারীরিক ও আর্থিক ভাবে অসহায় নিঃস্ব প্রবীনদের ভরন- পোষন প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশান পিকেএসএফ’র সহযোগিতায় এবং বেসরকারী উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিক’র আয়োজনে সদর উপজেলার ছয় ইউনিয়নয়নের শারীরিক ও আর্থিক ভাবে অসহায় নিঃস্ব প্রবীনদের মাঝে ভরন- পোষন প্রদান করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসেন।
সদর উপজেলার দুর্গাপুর, কলাখালী,কদমতলা, টোনা, শারিকতলা ও শংকরপাশা ইউনিয়নের শারীরিক ও আর্থিক ভাবে অসহায় নিঃস্ব প্রবীনরা হলেন, রোকেয়া বেগম, জাহানারা বেগম, সন্তোসী রানী বৈরাগি, জাহানারা বেগম, রেবু বেগম ও জামিনা খাতুন। প্রত্যেককে মাসিক ৪ হাজার টাকা করে ভরন- পোষন ভাতা প্রদান করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম মন্টু ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনিচা বেগম, পিরোজপুর প্রেসক্লাবের সহ-সভাপতি খালিদ আবু, কদমতলা ইউনিয়নের চেয়ারম্যান মো: হানিফ খান, রিকের জোনাল ম্যানেজার মো. নাসির উদ্দিন, রিক প্রবীন কর্মসুচির সমন্বয়ক মো. ফারুক হোসেন রিক এড়িয়া ম্যানেজার মো: আলাউদ্দীন প্রমুখ।

print