স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রনালয়ের সচিব মো.:মোফাজ্জেল হোসেন পিরোজপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেছেন। শনিবার সকাল ১০ টায় পিরোজপুর প্রেসক্লাব ভবনে প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠুর সভাপতিত্বে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবু আহমেদ ছিদ্দীকী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক কাজী তোফায়েল হোসেন সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা ।
গোপালগঞ্জ হয়ে বাগেরহাটের মোংলা বন্দরে যাবার পথে পিরোজপুর প্রেসক্লাবে সৌজন্য সাক্ষাতে সচিব বলেন, ঢাকা থেকে পদ্মা সেতুর উপর দিয়ে রেল লাইন গোপালগঞ্জের গোবরা পর্যন্ত আসছে। পর্যায়ক্রমে এ লাইন সম্প্রসারিত হয়ে টুঙ্গিপাড়া, পিরোজপুর হয়ে বাগেরহাট পর্যন্ত যাবে এবং সমগ্র বাংলাদেশ এক সময় রেলপথের আওতায় আনা হবে যাতে করে দক্ষিনাঞ্চলের মানুষ নির্বিঘেœ ঢাকা যেতে পারবে।
এ সময় তিনি স্থানীয় সাংবাদিক সহ সর্বস্থরের মানুষকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হবার আহবান জানিয়ে বলেন, ধর্মীয়, রাজনৈতিক, সাংস্কৃতিক কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে মাদক ব্যবসায়ীদের প্রতিহত করতে হবে। তিনি বলেন, যারা রাতের আধারে বোরকা পড়ে মাদক ব্যবসা করেন আর দিনের বেলা বোল পাল্টিয়ে সেই মাদকের বিরুদ্ধে কথা বলেন এদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। প্রশাসনের কর্মকর্তাদের সাথে সু-সম্পর্ক রাখার আহবান জানিয়ে তিনি বলেন, এরা বিভিন্ন এলাকা থেকে এখানে এসেছেন, এলাকার উন্নয়নের জন্য তাদের দিয়ে কাজ করিয়ে নিতে হবে।
এ সময় আরো বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গৌতম চৌধুরী, সাবেক আহবায়ক জিয়াউল আহসান, পিরোজপুর প্রেসক্লাবের সহ-সভাপতি খালিদ আবু, পিরোজপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: হাসিবুল ইসলাম হাসান। অনুষ্ঠান পরিচালনা করেন পিরোজপুর প্রেসক্লাবের সাদারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু।

print