ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান। অন্যদিকে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। জনপ্রিয় এই দুই তারকা এক সাথে প্রথম শিকারি ছবি দিয়ে জুটি বাধে। তখন থেকেই তাদের মাঝে বেশ সখ্যতা। বর্তমানে তারা আবার নতুন চলচ্চিত্র ‘ভাইজান এলো রে’ ছবি নিয়ে লন্ডনে বেশ ব্যস্ত আছেন।

শুটিং এর ফাঁকে শ্রাবন্তী শাকিব খানের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে বেশ কিছু ছবি পোষ্ট করেন। আর এরপর থেকেই শাকিব-শ্রাবন্তীকে নিয়ে শোবিজ পাড়ায় শুরু হয়েছে নতুন প্রেমের গুঞ্জন।

নায়িকা শ্রাবন্তী প্রেম করছেন, নতুন করে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। আর মনের মানুষের সঙ্গে লন্ডনে রয়েছেন। এমন ইঙ্গিত দিয়ে কলকাতার একটি সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়।

এরপরই শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জনটি বাংলাদেশি মিডিয়ার সামনে আসে। শাকিবের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, শ্রাবন্তীর সঙ্গে প্রেমের গুঞ্জনটি ‘স্রেফ গুজব’।

‘ভাইজান এলো রে’ ছবিতে বাংলাদেশ থেকে দীপা খন্দকার, মনিরা মিঠু অভিনয় করছেন। গত সপ্তাহে শুটিংয়ে অংশ নিয়েছেন দীপা খন্দকার। ছবিতে শাকিব খানের বোনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দীপা খন্দকার।

বাংলাদেশের শাকিব, দীপা ছাড়াও মনিরা মিঠু, কলকাতার শ্রাবন্তী, রজতাভ দত্তসহ অনেকে অভিনয় করছেন। ছবিতে দীপার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী শান্তিলাল মুখোপাধ্যায়।

print