পড়াশুনার জন্য লাইফের বেশিরভাগ সময়তেই যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন সৌদি যুবরাজ। সেই সময়তেই চুটিয়ে প্রেম করেছেন ট্রাম্প জুনিয়রের বর্তমান স্ত্রী ভেনেসা ট্রাম্প। এমনকি তাদের প্রেম শেষ পর্যন্ত গড়ায় বিয়ের পর্যন্ত। কিন্তু একতি কারনে আর সেই বিয়ে হয়নি।

সৌদি যুবরাজ খালিদ বিন বদর বিন সুলতান আলসৌদের সঙ্গে তিন বছর প্রেম করেছেন ভেনেসা। একসঙ্গেই থাকতেন তাঁরা। বিয়ের পরিকল্পনাও ছিল। কিন্তু ৯/১১ হামলা এই পরিকল্পনাকে বাস্তবে রূপ দিতে দেয়নি। কারণ যুবরাজের বাবা বদর বিন সুলতান আলসৌদের সঙ্গে আল-কায়েদার পরোক্ষ যোগাযোগ ছিল বলে খবর প্রকাশ হয়েছিল সে সময়। সিএনএনে প্রকাশিত ওই খবরের পরই যুবরাজ ফিরে যান নিজ দেশে। ভেঙে যায় ভেনেসার আরেকটি প্রেম। যুবরাজের সঙ্গে প্রণয়ে জড়ানোর আগে ভেনেসার সঙ্গে সম্পর্ক ছিল ল্যাটিন কিং ভ্যালেন্টাইন রিভেরা ও লিওনার্দো ডি ক্যাপ্রিওর।

এ সম্পর্কে জানে এমন এক সূত্রের বরাত দিয়ে পেজ সিক্স জানায়, ১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত যুবরাজ খালিদ বিন বদরের সঙ্গে প্রেম করেছেন ভেনেসা। এ সময় তাঁরা একসঙ্গেই থাকতেন। কিন্তু ৯/১১ হামলার পর ভেনেসাকে রেখে সৌদি আরব ফিরে যান যুবরাজ। তাঁদের মধ্যে বেশ গভীর সম্পর্ক ছিল। এমনকি বিয়ের পরিকল্পনাও ছিল তাঁদের। কিন্তু টুইন টাওয়ার হামলা এই পরিকল্পনাকে ভেস্তে দেয়।

print