স্টাফ রিপোর্টার : আসন্ন পবিত্র মাহে রমজান কে সামনে রেখে পিরোজপুর বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যে মূল্যর নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের কর্মকর্তারা বাজার পরিদর্শন করেছেন। মঙ্গলবার বিকেলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ বাজার পরিদর্শন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা বাজার কর্মকর্তা আব্দুল মান্নান হাওলাদার, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, বাসস জেলা প্রতিনিধি গৌতম চৌধুরী, বিটিভি জেলা প্রতিনিধি এস এম পারভেজ, পৌর প্যানেল মেয়র মিনারা বেগম, পিরোজপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মামুন ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি ও পিরোজপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: হাসিবুল ইসলাম হাসান।
পরিদর্শণের সময় বাজারের দোকান সমূহের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর তালিকা দেখা হয় এবং বিভিন্ন খাবার হোটেল ও দোকান পরিদর্শন করে পঁচা ও নষ্ট খাবার ফেলে দেয়।
এ সময় ব্যবসায়ীদের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোস্তাফিজুর রহমান জানান, পবিত্র রমজান মাসে কোন প্রকার মালামালের অতিরিক্ত দাম ও ওজনে কম দেয়া যাবে না। এছাড়া দ্রব্যে মূল্য নিয়ন্ত্রণে রাখতে রমজান মাস জুড়ে বাজারে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।

print