মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কে.এম. লতীফ ইনস্টিটিউশনের তিনজন কৃতি শিক্ষার্থীকে গতকাল রোববার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সৃজনশীল মেধা অন্বেষনে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাত থেকে পুরুষ্কার প্রাপ্ত দুইজন শিক্ষার্থী ও প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত হওয়ায় একজন শিক্ষার্থীকে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ সময় ওই তিন শিক্ষার্থী ও তাদের গর্বিত মা’য়েদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সংবর্ধিত শিক্ষার্থীরা হলো মেধা অন্বেষন ২০১৮ এর দশম শ্রেণীর জান্নাত বিনতে জাহাঙ্গীর ও একই শ্রেণীর সুদীপ্ত মজুমদার এবং প্রেসিডেন্ট স্কাউট অ্যাওয়ার্ডে নির্বাচিত দশম শ্রেণীর মোসা. মরিয়ম।
সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. আজিজুল হক সেলিম মাতুব্বর, সদস্য মো. লোকমান হোসেন খান, সদস্য ও মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, শিক্ষক খলিলুর রহমান, শিক্ষিকা আয়শা খানম, অবিভাবক সোনাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, শিক্ষার্থী মরিয়ম, জান্নাত বিনতে জাহাঙ্গীর ও সুদীপ্ত মজুমদার প্রমুখ।

print