স্টাফ রিপোর্টার : এক সময় সারদেশের বাজেট ছিল ৭ হাজর কোটি টাকা এখন শুধু পিরোজপুর জেলাতেই প্রায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে, দেশ যে এগিয়ে গেছে এটাই তার প্রমান, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবয় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন (এমপি) আজ শুক্রবার দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে ভান্ডারিয়া উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার শাহীন আক্তার সুমির সভাপতিত্বে এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পাটি জেপির চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু (এমপি)। এছাড়াও বক্তব্যে রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, এসময় উপস্থিত ছিলেন এলজিইডির ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী খলিলুর রহমান, পিরোজপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জাতীয় পাটি জেপির যুগ্ম মহাসচিব মনিরুল হক মনি জমাদ্দার, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুল রশিদ খসরু।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর সাস্তাবায়নে ভান্ডারিয়া উপজেলা পরিষদ সম্প্রসারিত চারতলা প্রশাসনিক ভবন ও একটি হলরুম নির্মানে ব্যয় হয়েছে ৫ কোটি ১ লক্ষ ৩৯ হাজার ৪শত ৪১ টাকা।

print