স্টাফ রিপোর্টার : পিরোজপুরে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইনস্ মিলনায়তনে এ মতবিনিময় সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বিপিএম,পিপিএম। মতবিনিময় সভায় পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির এর সভাপতিত্বে এছাড়াও বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গৌতম চৌধুরী সহ পুলিশের কর্মকর্তাবৃন্দ ও আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সহকারী পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) কাজী শাহ নেওয়াজ, সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) মো: রিয়াজ হোসেন পিপিএম সহ সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ।
সভায় প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেন, মাদক ব্যবসাায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। দেশের উন্নয়নের ধারাকে এ মাদক ব্যবসায়ী ও সেবীরা বাধাগ্রস্থ করে। তাই দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে এবং মাদক সেবীদের রিহ্যাবে প্রেরণ করে তাদের সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে।
পরে বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মো:শফিকুল ইসলাম বিপিএম, পিপিএম পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভায় যোগদান করনে।
এছাড়া তিনি পিরোজপুর সদরে শহর পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন এবং আন্ত:জেলা (বরিশাল রেঞ্জ) ভলিবল চ্যাম্পিয়নশীপের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

print