স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার জনপ্রিয় মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক এর নামে অপপ্রচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ র্স্বস্তরের জনসাধারণ। বুধবার বিকেলে শহরের বিলাস চত্ত্বর থেকে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ র্স্বস্তরের জনসাধারণ অংশ গ্রহণে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের রাজারহাট, ভাগীরথী চত্ত্বর, থানা সড়ক হয়ে নড়াইল পাড়া হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় বিলাস চত্ত্বরে প্রতিবাদ সভায় মিলিত হয়।
এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. খান মো: আলাউদ্দিন, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মেরাজ শরীফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতেজা হাসান রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারি সোহরাওয়ার্দী কলেজ সাবেক ভিপি ফয়সাল মাহাবুব শুভ প্রমুখ। সভা পরিচালনা করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য ও সরকারি সোহরাওয়ার্দী কলেজ সাবেক ভিপি মাসুদ আহম্মেদ রানা।
এ সময় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, নির্বাচন এলেই কিছু নির্বাচনী অতিথি পাখির আর্ভিভাব হয়। তারাই পৌর মেয়র হাবিবুর রহমান মালেকের জনপ্রিয়তাকে ভয় পেয়ে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টা করছে। যারা আওয়ামীলীগ কার্যালয়ে আগুনি দিয়ে পোড়ানে মামলার আসামী, গত নির্বাচনের আগে বিএনপি-জামায়াতের সাথে এক হয়ে শহরের বিভিন্ন স্থানে হামলা চালিয়ে অরাজকতা সৃষ্টি করেছে তারাই এখন একটি মহলের ছত্রছায়ায় এসে এ সকল অপপ্রচার চালাচ্ছে। কিন্তু পিরোজপুরের সাধারণ জনগণ ও প্রশাসক তাদের এই সাজানো ষড়যন্ত্র বুঝতে পেরেছে। তাই সাধারণ মানুষই এই অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হয়ে তা প্রতিরোধ করবে।

print