স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক বলেছন, বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই নৌকা মার্কাকে জয়ী করে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনকে হবে। বুধবার বিকেলে পিরোজপুরের নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত স্বরূপকাঠি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে তিনি এ কথাগুলো বলেন। পিরোজপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক (পিরোজপুর সদর, নাজিরপুর ও নেছারাবাদ) নিয়ে গঠিত পিরোজপুর-১ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি।
উপজেলা আওয়ামীলীগের ওই জনসভায় মো: হাবিবুর রহমান মালেক আরো বলেন, আমি অন্যায় অত্যাচারের বিরুদ্ধে আপনাদের সাথে আছি। আমি জাতির জনক বঙ্গবন্ধুর একজন আর্দশের সৈনিক। আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের একজন কর্মী। আমি নিজের খেয়ে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। যদি শেখ হাসিনা আমাকে সুযোগ দেয়, আমি আপনাদের কাছে ওয়াদা করছি আমি নিজে খেয়ে মানুষের সেবা করবো। এসময় মাঠে উপস্থিত হাজার হাজার নেতা-কর্মীদের উদ্দেশ্যে মালেক বলেন, বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দু‘হাত তুলে দোয়া করতে হবে। নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের আয়োজিত ওই জনসভায় আওয়ামীলীগ থেকে পিরোজপুর-১ আসনে সম্ভাব্যে মনোনয়ন প্রত্যাশি পৌল মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক ছাড়াও মঞ্চে মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ আব্দুল হাকিম হাওলাদার, পিরোজপুর-২ আসনের সাবেক সাংসদ এবং পিরোজপুর জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ মো. শাহ্ আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং পিরোজপুর জেলা আওয়ামীলীগের সদস্য ইসহাক আলী খাঁন পান্না বক্ত্যব্যে রাখেন। বক্ত্যব্যে মনোনয়ন প্রত্যাশি অধ্যক্ষ শাহ্ আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা মঞ্চে উপবিষ্ট জনেরা দুর্নীতিবাজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি। আমরা সর্বদা দুর্নীতিবাজদের বিরুদ্ধে। অধ্যক্ষ শাহ্ আলম আরো বলেন, মাননীয় প্রধান মন্ত্রী দুর্নীতিবাজদের বাদ দিয়ে আমাদের মধ্যে যাকে মনোনয় দেবেন আমরা ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করে আওয়ামীলীগ থেকে প্রধানমন্ত্রীকে এ আসন উপহার দেব।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ এর সভাপতিত্বে মঞ্চে আরো বক্ত্যব্যে রাখেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, পিরোজপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মতিউর রহমান, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হাসান গাজী, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মোস্তফা কামাল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ শহিদুল আহসান নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মোশারফ হোসেন, পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো: জাহিদুল ইসলাম টিটু, নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের সভাপতি রণি দত্ত । মঞ্চে অন্যান্যে বক্তারাও আওয়ামীলীগ সরকারের বিগত দশ বছরে দেশে বড় বড় উন্নয়ন চিত্রের কথা তুলে ধরে দুর্নীতিবাজদের বয়কট করে যোগ্য নেতাকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান।
সভায় সঞ্চালনা করেন নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ এস,এম ফুয়াদ।

print