কাউখালী প্রতিনিধি: টানা দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পিরোজপুরের কাউখালী উপজেলার ৫নং শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টি জেপি নেতা মোঃ দেলোয়ার হোসেন সিকদার।
বুধবার(৩অক্টোবর )স্থগিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪৭নং মধ্য শিয়ালকাঠী সরঃ প্রাথমিক বিদ্যালয় ও ৪৬নং দক্ষিন শিয়ালকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়(তালুকদার হাট)২টি কেন্দ্রে নির্বাচন কড়া নিরাপত্তায় শান্তিপূর্ন ভাবে অনূষ্ঠিত হয়।
নির্বাচনে তিনি জাতীয়পার্টি (জেপি) মনোনীত প্রার্থী হিসেবে দেলোয়ার হোসেন সিকদার তিনি ভোট পান ২ হাজার ৫০৯ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স¦তন্ত্র প্রার্থী গাজী সিদ্দিকুর রহমান ভোট পান ২হাজার৪০৯ ভোট। মোঃ দেলোয়ার হোসেন সিকদার ২০১১ সালে প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হন। দেলোয়ার হোসেন সিকদার বলেন, জনগণ ভালোবেসে ভোট দিয়ে আমাকে টানা দ্বিতীয় বার নির্বাচিত করায় সবার প্রতি আমি কৃতজ্ঞ।
উল্লেখ্য,২০১৬ সালের ২২মার্চ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সহিংসতায় কারনে ৫নংশিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্থগিত ৪৭নং মধ্য শিয়ালকাঠী সরঃ প্রাথমিক বিদ্যালয় ও ৪৬নং দক্ষিন শিয়ালকাঠী সরকারী প্রাথমিক বিদ্যালয়(তালুকদার হাট) কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ রাখা হয়েছিল।

print