স্টাফ রিপোর্টার : পিরোজপুরের পাঁচপাড়া সার্বজনিন শ্রী শ্রী কালী মন্দির ভাংচুর মামলার প্রধান আসামী জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার ও আওয়ামীলীগ থেকে বহিস্কারের দাবী জানিয়ে প্রতিবাদ মিছিল করেছে স্থানীয় সর্বস্তরের জনগণ। আজ সোমবার বিকেলে সদর উপজেলার পাঁচপাড়া বাজার এলাকায় এ প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। প্রতিবাদ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, শিকদারমল্লিক ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি দেবাশিষ কুমার লিটু, শিকদার মল্লিক ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শেখর চন্দ্র ম-ল, মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার রায়, সঞ্জয় মজুমদার সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, আসন্ন দূর্গা পূজার আগে যদি মন্দিরে হামলার প্রধান আসামী জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম কে গ্রেপ্তার সহ আওয়ামীলীগ থেকে বহিস্কার না করা হয় তা হলে অত্র ইউনিয়নের সকল হিন্দু সম্প্রদায়ের লোক দুর্গোৎসব বর্জন করবে। এছাড়া আগামী নির্বাচনেও তারা ভোট দেয়া থেকে বিরত থাকবে।
উল্লেখ্য, শনিবার দিবাগত রাতে পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের পাঁচপাড়া বাজারে পাঁচপাড়া সার্বজনিন শ্রী শ্রী কালী মন্দির ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পিরোজপুর সদর থানার দায়েরকৃত মামলার প্রধান আসামী হচ্ছে জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম।

print