স্টাফ রিপোর্টার :বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্য কর্মকান্ড তুলে ধরে সাধারণ মানুষের কাছে নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করেছেন আসন্ন সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। সোমবার সকালে তিনি পিরোজপুর শহরের বাজার সহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মাঝে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড ও সরকারের বিভিন্ন সাফল্য সম্বলিত লিফলেট বিতরণ করেন ।
এ সময় মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক বলেন, দেশ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে আর এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও নৌকার মার্কা তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই। আওয়ামীলীগ সরকারের বিগত দশ বছর বাংলাদেশের জন্য সোনালী দশক। এ সময় দেশের যা উন্নয়ন হয়েছে তা বিশ্বের উন্নত দেশ সমূহকেও তাক লাগিয়ে দিয়েছে। তাই দেশের এই উন্নয়নের ধারা আরো অগ্রগতিতে নিয়ে যাবার জন্য আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান সরদার, জেলা আওয়ামীলীগে কোষাধ্যক্ষ চাঁন মিয়া মাঝি, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, জেলা আওয়ামীলীগের সদস্য তৌহিদুল ইসলাম হিরু, জেলা আওয়ামীলীগের সদস্য ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, জেলা আওয়ামীলীগের সদস্য আমিরুল ইসরাম মিরণ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানাউল্লাহ সানা ও সুমন সিকদার সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

print