স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে বর্তমান আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও সাফল্যে তুলে ধরে গণসংযোগ করেছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহনাজ পারভীন ডলি।
তিনি সোমবার মঠবাড়িয়া বাজার এলাকায় আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও সাফল্যে সম্বলিত লিফলেট বিতরণ ও শহরের বিভিন্ন সড়কে নৌকা মার্কার সমর্থনে নারীদের নিয়ে মিছিল করে।
পরে পথসভায় এ্যাডভোকেট শাহনাজ পারভীন ডলি বলেন, বিগত দিনে গণতন্ত্র উদ্ধারের জন্য জামায়াত বিএনপির জোট সরকারের বিরুদ্ধে রাজপথে থেকে আন্দোলন-সংগ্রাম করে নির্যাতনের শিকার হয়েছি। হামলার মামলার শিকার হয়ে কারাগারেও যেতে হয়েছে।
তিনি বলেন, মঠবাড়িয়ায় বিগত কয়েক বছর ধরে মাঠ পর্যায়ে কাজ করছি। মঠবাড়িয়া উপজেলাসহ পিরোজপুর জেলায় যুব মহিলা লীগকে সুসংগঠিত করেছি। মঠবাড়িয়ার ইউনিয়ন-গ্রাম-বাড়ি বাড়ি ঘুরে বর্তমান আওয়ামী লীগ সরকারের তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডগুলো তুলে ধরছি। আগামী জাতীয় নির্বাচনে দলের কাছে মনোনয়ন চাইবো। দল মনোনয়ন দিলে মঠবাড়িয়ায় আওয়ামী লীগের অর্ন্তদ্বন্দ্ব মিটিয়ে সকল নেতা-কর্মীকে এক কাতারে নিয়ে আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো বলে আশা রাখি। তবে দল যাকে মনোনয়ন দিবে দলের নিবেদিত কর্মী হিসেবে নৌকা প্রতিকের জন্য কাজ করবো।
এসময় তার সাথে পিরোজপুর জেলা যুব মহিলা লীগের সভানেত্রী মুনিরা আক্তার এ্যানীসহ পিরোজপুর, মঠবাড়িয়ার যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

print