নতুন বছর মানেই নতুন পরিকল্পনা, নতুন প্রত্যাশায় বুক বাঁধা। বিগত বছরে নিজেদের ভুলগুলো শুধরে নতুন প্রত্যয়ে সামনে এগিয়ে চলার স্বপ্ন দেখা। ইংরেজি নতুন বছর ২০১৯-কে স্বাগত জানিয়েছেন তারকারা। সেই সঙ্গে এ বছরে ভালো কিছুর প্রত্যাশা ও নিজেদের কাজের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন শোবিজের তারকারা।

জয়া আহসান: প্রত্যেকটা বছর, দিন, ঘণ্টাকে আমি ভালোবাসতে চাই। গত বছর আমি বাংলাদেশে প্রচুর কাজ করেছি। এই কাজগুলোই হয়তো এ বছর আসছে। বাংলাদেশের সিনেমা নিয়ে ব্যাপক আশাবাদী। গতি থাকলে বদলে যাবে সব প্রতিবন্ধকতা। আর নিজেকে একটু সময় দিতে চাই।

নিরব: নতুন বছর নিয়ে সবারই কিছু না কিছু প্রত্যাশা তো থাকেই। নতুন বছর নিয়ে অনেক প্রত্যাশায় রয়েছে। বিদায়ী বছরে যে ভুলগুলো করে এসেছি সেগুলো থেকে শিক্ষা নিয়ে নতুন প্রত্যয়ে সামনে এগিয়ে যাওয়া। আর আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি আরও অনেক দূর এগিয়ে যাক। সেইসাথে পাইরেসি বন্ধ হোক,আর সিনেমা ডিজিটালাইজড হোক।

ইমরান: আগামী রোজা পর্যন্ত প্রজেক্ট রেডি করা আছে। কিছু মিউজিক ভিডিওর কাজও শেষ হয়েছে এরই মধ্যে। নতুন বছরের শুরুর দিক থেকে এক এক করে গানগুলো প্রকাশ করবো। এর পাশাপাশি ‘ইমরান মাহমুদুল’ নামে আমার যে নিজস্ব ইউটিউব চ্যানেলটা আছে সেটাকে গোছাবো। আর চ্যানেল আইয়ের ‘গানের রাজা’ অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করছি এখন এটার কাজটা সুন্দরভাবে শেষ করবো। এখন পর্যন্ত এতটুকুই পরিকল্পনা করেছি। আর এর মধ্যে অডিও, ফিল্ম, স্টেজ শো এগুলো নিয়ে ব্যস্ততা তো থাকবেই।

মুক্তি: নতুন বছরে আমার প্রত্যাশা হলো, আমাদের টিভি চ্যানেলের নাটকের বাজেট বাড়ুক। চলচ্চিত্র ইন্ডাস্ট্রি আবারও সচল হোক। এছাড়া চলার পথে আমাদের অনেক সমস্যায় ভুগতে হয় সেজন্য আমি চাই ট্রাফিক সিস্টেমের উন্নতি হোক। সকল তরুণদের কর্মসংস্থান হোক।

বুশরা: প্রত্যাশা হচ্ছে অনেক কাজ করার। সিনেমার গানে আরো নিয়মিত হওয়ার। এই বছরে দর্শক হয়ত আমার অভিনয়ের প্রতিভা দেখার একটা সুযোগ পাবেন। নিজের কাজের মানকে ঠিক রেখে দর্শকদের মন জয় করতে চাই। আর এই বছর আমার মাস্টার্স শেষ হবে। এরপর পিএইচডি করার জন্য নিজেকে তৈরি করব। আমি কাজ প্রিয় মানুষ। কাজের মধ্য দিয়েই বছরটা পার করতে চাই।

নদী: বছরটা সুন্দর কাটুক,সফলতা আর শান্তিতে কাটুক। সেইসাথে চাই ব্যস্ততা আরও বেড়ে যাক। বছরটাকে ঘিরে যত পরিকল্পনা আছে তার সবটুকু বাস্তবায়িত হোক। নিজেকে এবং সবাইকে যেন ভালো রাখতে পারি সেই প্রত্যশাই করি।

নাবিলা: ২০১৮ সালে আলহামদুলিল্লাহ অনেক ভালো কাজ করেছি। নতুন বছরেও এটাই চাই যেন সবসময় ভালো ভালো কাজ করে যেতে পারি। আর নতুন করে যদি কিছু বলি তবে বলবো, সিনেমা করার ইচ্ছা আছে!সিনেমায় অভিনয় করতে চাই।

হিমি: নতুন বছরে আমার প্রত্যাশা হলো, পড়াশোনা আর অভিনয় দুটোই ভালভাবে করে যেতে চাই। আর সবচেয়ে বড় কথা হলো, নিজেকে সমৃদ্ধ করতে অভিনয়ের বাইরেও নিজেকে সময় দিতে চাই।

ইভানা: নতুন বছরে নিজেকে আরও নতুনভাবে হাজির করবো। বেছে বেছে কাজ করবো এবং অবশ্যই সেটা ভালো মানের। নিজেকে কিভাবে আরও ইম্প্রোভ করা সেভাবেই নিজেকে প্রস্তুত করবো। আর সবশেষে প্রত্যাশা এটাই কিভাবে নিজেকে অন্যদের চেয়ে আরও ভিন্নভাবে প্রেজেন্ট করতে পারবো।

সেনিজ: আমার বেশ কিছু গান আনরিলিজড রয়েছে,সেগুলো এই বছরে প্রকাশ করার পরিকল্পনা রয়েছে। সেই সাথে আরও ভালো ভালো গান করার ইচ্ছা তো আছেই। এছাড়া আমার পড়াশোনার ক্ষেত্রে আরও বেশি মনোযোগী হতে হবে। তারপর চিন্তা আছে এই বছরে নিজের একটা ইউটিউব চ্যানেল খোলা। গান ও পড়াশোনা দুই ক্ষেত্রেই নিজেকে আরও ইমপ্রোভ করার চেষ্টা করবো।

print