স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে পিরোজপুর জেলা ছাত্রলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে জেলা ছাত্রলীগের সভাপতি মো: জাহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক সহ জেলা, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো: জাহিদুল ইসলাম টিটু জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য, জনপ্রশাসন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম, এমপি- এর মৃত্যুতে পিরোজপুর জেলা ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। মরহুমের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন পরবর্তী পিরোজপুর জেলা ছাত্রলীগের পূর্বঘোষিত সকল কর্মসূচি স্থগিত ঘোষনা করে।
মো: জাহিদুল ইসলাম টিটু আরে জানান, বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের শ্রদ্ধাভাজন অগ্রজ, জননেতা সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে শুক্রবার বাদ আছর পিরোজপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে জেলা ছাত্রলীগের সকল কর্মসূচি স্থগিত হওয়ায়
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পিরোজপুর জেলা ছাত্রলীগের অনুষ্ঠানের কেক সরকারী শিশু পরিবারের শিশুদের মাঝে বিতরণ করা হয়।

print