বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৪৬ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে “রঙ জয়ী” ব্র্যান্ড শপের উদ্বোধন রূপালী ব্যাংকের রেমিটেন্স পাঠালে প্রতি লাখে ৩ হাজার টাকা বোনাস পিরোজপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও যুব সমাবেশ অনুষ্ঠিত রিপাবলিকান থেকে চতুর্থবারের মতো নির্বাচিত পিরোজপুরের আবুল খান পিরোজপুরে কলেজ ছাত্রী এক ঘন্টার মহিলা ভাইস চেয়ারম্যান ওবায়দুল হক খান স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মনোনীত সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ পিরোজপুরে ছুরিকাঘাতে চীনের নাগরিক হত্যার রহস্য উদঘাটন : দুই আসামী গ্রেপ্তার রূপসী বাংলায় যোগ দিলেন সাজ্জাদ হোসেন চিশতী চেক জালিয়াতি মামলা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফারুক নিজেই ফাঁসলেন

আবুল হাসানাত আবদুল্লাহ আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় পিরোজপুরে দোয়া মোনাজাত

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়াামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও মন্ত্রী পদমর্যাদার আবুল হাসানাত আবদুল্লাহ আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় পিরোজপুরে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার আছর নামাজবাদ পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো. হাবিবুর রহমান মালেকের ব্যক্তিহত উদ্যোগে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, জেলা আওয়ামীলীগের সদস্য সরদার মতিউর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য তৌহিদুল ইসলাম হিরু পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন সিকদার সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় দোয়া মোনাজাত পরিচালনা করেন করবস্থান মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান। দোয়া মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তাবরক বিতরণ করা হয়।
মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়লে আবুল হাসানাত আবদুল্লহকে অসুস্থ অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।
বাংলাদেশ আওয়াামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও মন্ত্রী পদমর্যাদার আবুল হাসানাত আবদুল্লাহ বরিশাল জেলা আওয়মী লীগের সভাপতি। এর আগে জাতীয় সংসদের চিফ হুইপ ছিলেন। হাসানাত আব্দুল্লাহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোনের ছেলে। হাসানাত আবদুল্লাহর বড় ছেলে সেরেনিয়াবাত সাদেক আব্দুল্লহ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT