বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে “রঙ জয়ী” ব্র্যান্ড শপের উদ্বোধন রূপালী ব্যাংকের রেমিটেন্স পাঠালে প্রতি লাখে ৩ হাজার টাকা বোনাস পিরোজপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও যুব সমাবেশ অনুষ্ঠিত রিপাবলিকান থেকে চতুর্থবারের মতো নির্বাচিত পিরোজপুরের আবুল খান পিরোজপুরে কলেজ ছাত্রী এক ঘন্টার মহিলা ভাইস চেয়ারম্যান ওবায়দুল হক খান স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মনোনীত সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ পিরোজপুরে ছুরিকাঘাতে চীনের নাগরিক হত্যার রহস্য উদঘাটন : দুই আসামী গ্রেপ্তার রূপসী বাংলায় যোগ দিলেন সাজ্জাদ হোসেন চিশতী চেক জালিয়াতি মামলা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফারুক নিজেই ফাঁসলেন

ডিপজলের বাড়িতে জয়া আহসান!

ডিপজলের বাড়িতে দেখা গেল দুই বাংলার জনপ্রিয়ে অভিনেত্রী জয়া আহসানকে। মাহমুদ দিদারের পরিচালনায় ‘বিউটি সার্কাস’ নামে একটি সিনেমার শুটিং চলছে ডিপজলের বাড়িতে। শুটিংয়ের খাতিরেই ডিপজলের বাড়িতে অবস্থান করছেন জয়া আহসান। ২০১৭ সালের জানুয়ারিতে শুরু হলেও করোনাসহ নানা কারণে এখনো শেষ হয়নি ‘বিউটি সার্কাস’ সিনেমার শুটিং। অবশেষে ডিপজলের বাড়িতে শুটিংয়ের মাধ্যমে শেষ হল ছবিটির শুটিং।

ছবিটির নির্মাতা জানানা, সিনেমার সব কাজ শেষ হয়েছে অনেক আগেই। শুটিংয়ের কিছু অংশ বাকি ছিল আর সেগুলো সাভারে ডিপজলের বাড়িতে শেষ করেছেন। সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘বিউটি সার্কাস’। সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প দেখানো হবে এখানে।

এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন জয়া আহসান। এছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, প্রয়াত হুমায়ুন সাধুসহ অনেকেই।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT