বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ঘোষনা করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও পিরোজপুরে জরিমানার না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন ইউএনও শ্রীশ্রী মদনমোহন জিউল মন্দিরের (আখড়াবাড়ী মন্দির) নতুন কমিটি গঠন মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার” পিরোজপুরে পুলিশের বাঁধা উপেক্ষা করে এহসানের ভুক্তভোগীদের মানববন্ধন : প্রতারক রাগীবের গ্রেপ্তারের দাবী পিরোজপুরে বিদ্যালয় ভবনের নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ : খুলে পড়ছে কলামের পলেস্টার পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

পাবজি মোবাইলের ইরাঙ্গেল ২.০ ভার্সনে নতুন যা থাকছে

পাবজি মোবাইল সবসময় গেমারদের একটি শক্তিশালী ও বাস্তবসম্মত যুদ্ধকৌশলের অভিজ্ঞতা দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় জনপ্রিয় এই মোবাইল গেমটি এবার নিয়ে এসেছে নতুন ইরাঙ্গেল ম্যাপস।

ইরাঙ্গেল ২.০ ভার্সনে গেমটিতে চারটি প্রাথমিক উপাদান নির্বাচন করা হয়েছে। এর মধ্যে রয়েছে ব্র্যান্ড নিউ ম্যাপ ইলিমেন্টস, রিসোর্স পয়েন্টের বৃহৎ পরিবর্তন, পুনরায় ডিজাইনকৃত ভবন, একটি ক্লিনার ইউএক্স ও সংশোধিত ভিজ্যুয়াল। এছাড়াও ইরাঙ্গেল ম্যাপসে বেশ কিছু গ্রাফিকের আপডেট নিয়ে আসা হয়েছে, যার মধ্যে রয়েছে- বিল্ডিং, ভূখণ্ড ও সামগ্রিক পরিবেশের আপডেট। নতুন এই আপডেটে মাটি, পানি ও আকাশকে আরো বাস্তবসম্মত ভাবে তুলে ধরা হয়েছে। এছাড়াও গেমপ্লে অভিজ্ঞতা বাড়ানোর জন্য ‘আল্ট্রা এইচডি’ ফাংশনেও গেমটি উপভোগ করা যাবে। সম্প্রতি পাবজি মোবাইল উন্মোচন করে গেমটির নতুন ভার্সন। ‘১.০’ নামক এই ভার্সনের মধ্যে সবচেয়ে বড় পরিবর্তন হলো ক্লিন ও সিম্পল ইউএক্স। ফলে অ্যাপটি চালু করার সঙ্গে সঙ্গে একজন প্লেয়ার কোন ম্যাপ বা মোডে গেমটি খেলবে সে সিদ্ধান্ত নিতে পারে।

বিদ্যমান ফিচারগুলো আপগ্রেড করা ছাড়াও, পাবজি মোবাইল এখন যুদ্ধক্ষেত্রে বিভিন্ন ধরনের ফিচার অন্তর্ভুক্ত করেছে, যা প্লেয়ারদের নিজেদের রক্ষা করার পাশাপাশি তাদের প্রতিপক্ষের ওপর আকস্মিক আক্রমণের পরিকল্পনার সুবিধা দেবে। পাশাপাশি ম্যাপের জনপ্রিয় ড্রপগুলোতে উল্লেখযোগ্য পরিবর্তন করা হয়েছে।

ইরাঙ্গেল ২.০ ভার্সনে ভবনগুলোতে বড় ধরনের কাঠামোগত পরিবর্তন দেখানো হয়েছে। পাশাপাশি কিছু ভবনের বেসমেন্ট যুক্ত করা হয়েছে, ফলে প্লেয়াররা তাদের শত্রুদের কাছ থেকে লুকিয়ে থাকার পাশাপাশি আরো লুট সংগ্রহ করতে পারবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT