বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:০২ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ঘোষনা করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও পিরোজপুরে জরিমানার না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন ইউএনও শ্রীশ্রী মদনমোহন জিউল মন্দিরের (আখড়াবাড়ী মন্দির) নতুন কমিটি গঠন মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার” পিরোজপুরে পুলিশের বাঁধা উপেক্ষা করে এহসানের ভুক্তভোগীদের মানববন্ধন : প্রতারক রাগীবের গ্রেপ্তারের দাবী পিরোজপুরে বিদ্যালয় ভবনের নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ : খুলে পড়ছে কলামের পলেস্টার পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

চেক জালিয়াতি মামলা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফারুক নিজেই ফাঁসলেন

পিরোজপুরের ভান্ডারিয়ায় চেক জালিয়াতি মামলা দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে জালিয়াতির মামলায় নিজেই কারাগারে ঠাঁই হয়েছে এক ব্যক্তির। মঙ্গলবার অন্যরে নামের চেক জালিয়াত করে প্রতিপক্ষকে ফঁাঁসানো মামলায় ঢাকার সিএমএম আদালত কারাগারে প্র্রেরণ করেন ফারুক হোসেনকে।
অভিযুক্ত ফারুক হোসেন পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পূর্ব ভান্ডারিয়া এলাকার মৃত কদম আলী শরিফের পুত্র।
অভিযোগে জানাযায়, ২০১৯ সালের ১৬ সেপ্টেম্বর ভান্ডারিয়ার আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির বাড়িতে আগুন লাগে। সে সময় প্রতিবেশি ফারুক হোসেন আগুন নেভাতে এসে ঘরে থাকা ২০০১ সালের ১৫ ফেব্রুয়ারী ইসুকিত একটি চেক চুরি করে নিয়ে যায়। পরে সেই চেক জালিয়াতি করে আনোয়ার হোসেনকে হয়রানি ও সামাজিক ভাবে হেয় করার জন্য এ বছরের ১০ আগষ্ট চেক আনোয়ার হোসেনের নামে চেক জালিয়াতির একটা মামলা দায়ের করে। বিষয়টি আনোয়ার হোসেন জানতে পেরে চেকটির বিষয়ে ফারুক হোসেন জালিয়াতি করে তাকে হয়রানি করার জন্য মিথ্যা ঘটনা সাজিয়ে এবং চেক জালিয়াতি করেছে উল্লেখ করে এ বছরের ১৪ সেপ্টেম্বর তারিখে ফারুক হোসেনের নামে জালিয়াতির অভিযোগে একটি মামলা দায়ের করে। পরে মঙ্গলবার জালিয়াতির মামলায় ঢাকার সিএমএম আদালতে আসামী ফারুক হোসেন হাজির আদালতের বিচারক ফারুক হোসেনকে কারাগারে প্রেরণ করে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT