রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

শিরোনাম
রমজান মাসব্যাপী ইফতার বিতরণ করবে পিরোজপুর ইয়ূথ সোসাইটি পিরোজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার আর নেই পিরোজপুরে পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান ও গ্রামের সমাজ পত্রিকার সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল পরিবেশ অধিদপ্তরের কোন নিয়মনিতীর তোয়াক্কা না করে ইন্দুরকানীতে চলছে ইট ভাটা সড়ক দুর্ঘটনায় আহত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সুস্থতার কামনা পিরোজপুরে মিলাদ ও দোয়া মাহফিল পিরোজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-১২ পিরোজপুরে রূপালী ব্যাংক হুলারহাট শাখার আয়োজনে বার্ষিক সমাপনী অনুষ্ঠান ও গ্রাহক সমাবেশ পিরোজপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের শপথ গ্রহন পিরোজপুরে শীতার্তদের মাঝে জেলা প্রশাসকের শীতবস্ত্র বিতরণ মোড়েলগঞ্জ রাতের আঁধারে পুকুরে বিষপ্রয়োগে মাছ নিধন

চেক জালিয়াতি মামলা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফারুক নিজেই ফাঁসলেন

পিরোজপুরের ভান্ডারিয়ায় চেক জালিয়াতি মামলা দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে জালিয়াতির মামলায় নিজেই কারাগারে ঠাঁই হয়েছে এক ব্যক্তির। মঙ্গলবার অন্যরে নামের চেক জালিয়াত করে প্রতিপক্ষকে ফঁাঁসানো মামলায় ঢাকার সিএমএম আদালত কারাগারে প্র্রেরণ করেন ফারুক হোসেনকে।
অভিযুক্ত ফারুক হোসেন পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পূর্ব ভান্ডারিয়া এলাকার মৃত কদম আলী শরিফের পুত্র।
অভিযোগে জানাযায়, ২০১৯ সালের ১৬ সেপ্টেম্বর ভান্ডারিয়ার আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির বাড়িতে আগুন লাগে। সে সময় প্রতিবেশি ফারুক হোসেন আগুন নেভাতে এসে ঘরে থাকা ২০০১ সালের ১৫ ফেব্রুয়ারী ইসুকিত একটি চেক চুরি করে নিয়ে যায়। পরে সেই চেক জালিয়াতি করে আনোয়ার হোসেনকে হয়রানি ও সামাজিক ভাবে হেয় করার জন্য এ বছরের ১০ আগষ্ট চেক আনোয়ার হোসেনের নামে চেক জালিয়াতির একটা মামলা দায়ের করে। বিষয়টি আনোয়ার হোসেন জানতে পেরে চেকটির বিষয়ে ফারুক হোসেন জালিয়াতি করে তাকে হয়রানি করার জন্য মিথ্যা ঘটনা সাজিয়ে এবং চেক জালিয়াতি করেছে উল্লেখ করে এ বছরের ১৪ সেপ্টেম্বর তারিখে ফারুক হোসেনের নামে জালিয়াতির অভিযোগে একটি মামলা দায়ের করে। পরে মঙ্গলবার জালিয়াতির মামলায় ঢাকার সিএমএম আদালতে আসামী ফারুক হোসেন হাজির আদালতের বিচারক ফারুক হোসেনকে কারাগারে প্রেরণ করে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT