বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:১১ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে “রঙ জয়ী” ব্র্যান্ড শপের উদ্বোধন রূপালী ব্যাংকের রেমিটেন্স পাঠালে প্রতি লাখে ৩ হাজার টাকা বোনাস পিরোজপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও যুব সমাবেশ অনুষ্ঠিত রিপাবলিকান থেকে চতুর্থবারের মতো নির্বাচিত পিরোজপুরের আবুল খান পিরোজপুরে কলেজ ছাত্রী এক ঘন্টার মহিলা ভাইস চেয়ারম্যান ওবায়দুল হক খান স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মনোনীত সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ পিরোজপুরে ছুরিকাঘাতে চীনের নাগরিক হত্যার রহস্য উদঘাটন : দুই আসামী গ্রেপ্তার রূপসী বাংলায় যোগ দিলেন সাজ্জাদ হোসেন চিশতী চেক জালিয়াতি মামলা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফারুক নিজেই ফাঁসলেন

চেক জালিয়াতি মামলা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফারুক নিজেই ফাঁসলেন

পিরোজপুরের ভান্ডারিয়ায় চেক জালিয়াতি মামলা দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে জালিয়াতির মামলায় নিজেই কারাগারে ঠাঁই হয়েছে এক ব্যক্তির। মঙ্গলবার অন্যরে নামের চেক জালিয়াত করে প্রতিপক্ষকে ফঁাঁসানো মামলায় ঢাকার সিএমএম আদালত কারাগারে প্র্রেরণ করেন ফারুক হোসেনকে।
অভিযুক্ত ফারুক হোসেন পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পূর্ব ভান্ডারিয়া এলাকার মৃত কদম আলী শরিফের পুত্র।
অভিযোগে জানাযায়, ২০১৯ সালের ১৬ সেপ্টেম্বর ভান্ডারিয়ার আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির বাড়িতে আগুন লাগে। সে সময় প্রতিবেশি ফারুক হোসেন আগুন নেভাতে এসে ঘরে থাকা ২০০১ সালের ১৫ ফেব্রুয়ারী ইসুকিত একটি চেক চুরি করে নিয়ে যায়। পরে সেই চেক জালিয়াতি করে আনোয়ার হোসেনকে হয়রানি ও সামাজিক ভাবে হেয় করার জন্য এ বছরের ১০ আগষ্ট চেক আনোয়ার হোসেনের নামে চেক জালিয়াতির একটা মামলা দায়ের করে। বিষয়টি আনোয়ার হোসেন জানতে পেরে চেকটির বিষয়ে ফারুক হোসেন জালিয়াতি করে তাকে হয়রানি করার জন্য মিথ্যা ঘটনা সাজিয়ে এবং চেক জালিয়াতি করেছে উল্লেখ করে এ বছরের ১৪ সেপ্টেম্বর তারিখে ফারুক হোসেনের নামে জালিয়াতির অভিযোগে একটি মামলা দায়ের করে। পরে মঙ্গলবার জালিয়াতির মামলায় ঢাকার সিএমএম আদালতে আসামী ফারুক হোসেন হাজির আদালতের বিচারক ফারুক হোসেনকে কারাগারে প্রেরণ করে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT