বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত পিরোজপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ ফজলুল হক মনির জন্মদিন পালিত পিরোজপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ খেলার উদ্বোধন নাজিরপুরে চা ব্যবসায়ীর ছাগল চুরি করে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মচারীদের ভুড়ি ভোজ : অভিযোগে আদালতে মামলা নেছারাবাদে ছারছীনা মাহফিলের আখেরী মোনাজাত সম্পন্ন পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে মানববন্ধন পিরোজপুরে বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস নির্মাণ কাজের শুভ উদ্বোধন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সংসদ সদস্য স্বর্গীয় শ্রী চিত্তরঞ্জন সূতার ১৯ তম স্মরন সভা অনুষ্ঠীত পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে পিরোজপুরে নৌকা মার্কার প্রচারে গিয়ে গুলিবিদ্ধ যুবলীগ নেতা শুভ মারা গেছে

চেক জালিয়াতি মামলা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফারুক নিজেই ফাঁসলেন

পিরোজপুরের ভান্ডারিয়ায় চেক জালিয়াতি মামলা দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে জালিয়াতির মামলায় নিজেই কারাগারে ঠাঁই হয়েছে এক ব্যক্তির। মঙ্গলবার অন্যরে নামের চেক জালিয়াত করে প্রতিপক্ষকে ফঁাঁসানো মামলায় ঢাকার সিএমএম আদালত কারাগারে প্র্রেরণ করেন ফারুক হোসেনকে।
অভিযুক্ত ফারুক হোসেন পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পূর্ব ভান্ডারিয়া এলাকার মৃত কদম আলী শরিফের পুত্র।
অভিযোগে জানাযায়, ২০১৯ সালের ১৬ সেপ্টেম্বর ভান্ডারিয়ার আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির বাড়িতে আগুন লাগে। সে সময় প্রতিবেশি ফারুক হোসেন আগুন নেভাতে এসে ঘরে থাকা ২০০১ সালের ১৫ ফেব্রুয়ারী ইসুকিত একটি চেক চুরি করে নিয়ে যায়। পরে সেই চেক জালিয়াতি করে আনোয়ার হোসেনকে হয়রানি ও সামাজিক ভাবে হেয় করার জন্য এ বছরের ১০ আগষ্ট চেক আনোয়ার হোসেনের নামে চেক জালিয়াতির একটা মামলা দায়ের করে। বিষয়টি আনোয়ার হোসেন জানতে পেরে চেকটির বিষয়ে ফারুক হোসেন জালিয়াতি করে তাকে হয়রানি করার জন্য মিথ্যা ঘটনা সাজিয়ে এবং চেক জালিয়াতি করেছে উল্লেখ করে এ বছরের ১৪ সেপ্টেম্বর তারিখে ফারুক হোসেনের নামে জালিয়াতির অভিযোগে একটি মামলা দায়ের করে। পরে মঙ্গলবার জালিয়াতির মামলায় ঢাকার সিএমএম আদালতে আসামী ফারুক হোসেন হাজির আদালতের বিচারক ফারুক হোসেনকে কারাগারে প্রেরণ করে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT