রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
রমজান মাসব্যাপী ইফতার বিতরণ করবে পিরোজপুর ইয়ূথ সোসাইটি পিরোজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার আর নেই পিরোজপুরে পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান ও গ্রামের সমাজ পত্রিকার সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল পরিবেশ অধিদপ্তরের কোন নিয়মনিতীর তোয়াক্কা না করে ইন্দুরকানীতে চলছে ইট ভাটা সড়ক দুর্ঘটনায় আহত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সুস্থতার কামনা পিরোজপুরে মিলাদ ও দোয়া মাহফিল পিরোজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-১২ পিরোজপুরে রূপালী ব্যাংক হুলারহাট শাখার আয়োজনে বার্ষিক সমাপনী অনুষ্ঠান ও গ্রাহক সমাবেশ পিরোজপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের শপথ গ্রহন পিরোজপুরে শীতার্তদের মাঝে জেলা প্রশাসকের শীতবস্ত্র বিতরণ মোড়েলগঞ্জ রাতের আঁধারে পুকুরে বিষপ্রয়োগে মাছ নিধন

কুষ্টিয়ায় জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিলিছ ও সমাবেশ

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সামবেশে করেছে পিরোজপুর জেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। রোববার পিরোজপুর জেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের আয়োজনে শহরের স্বাধীণতা মঞ্চ থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিওঅফিস সড়ক এলাকায় বঙ্গবন্ধু চত্ত্বরে গিয়ে সামাবশে মিলিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহাজাহান খান তালুকদার, সহ-সভাপতি এ্যাড. আব্দুর রাজ্জাক খান বাদশা, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. খান মো. আলাউদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানা, পৌর যুবলীগ সভাপতি মো. আবু সাঈদ, সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার মানে হলো স্বাধীনতাবিরোধী অপশক্তি বাংলাদেশে এখনো বিদ্যমান। স্বাধীনতাবিরোধী চক্রের সকলকে আইনের আওতায় না আনা পর্যন্ত আমাদের এ বিক্ষোভ কর্মসূচি অব্যাহত থাকবে। পিরোজপুরে স্বাধীনতাবিরোধী অপশক্তিকে পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেকের নেতৃত্বে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT