বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:০৭ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ঘোষনা করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও পিরোজপুরে জরিমানার না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন ইউএনও শ্রীশ্রী মদনমোহন জিউল মন্দিরের (আখড়াবাড়ী মন্দির) নতুন কমিটি গঠন মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার” পিরোজপুরে পুলিশের বাঁধা উপেক্ষা করে এহসানের ভুক্তভোগীদের মানববন্ধন : প্রতারক রাগীবের গ্রেপ্তারের দাবী পিরোজপুরে বিদ্যালয় ভবনের নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ : খুলে পড়ছে কলামের পলেস্টার পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

বিগত পৌর নির্বাচনের ধানের শীষের প্রাথীর ভাই এবার নৌকার প্রার্থী হতে চায়

স্টাফ রিপোর্টার : আসন্ন পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপের পিরোজপুর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিয়ে এক মনোনয়ন প্রত্যাশীর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তুলেছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আজ শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা, থানা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ তোলা হয়।
পৌর আওয়ামী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত লিখিত বক্তব্যে বলা হয় ১১ ডিসেম্বর পিরোজপুর পৌর নির্বাচনের মনোনয়ন ফরম নিয়ে জনৈক এক মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামী লীগ সহ জেলা নেতৃবৃন্দের বিরুদ্ধে না না রকম মিথ্যাচার ও বিশোদগার করেন। এ মিথ্যাচার সামাজিক যোগাযোগ মাধ্যম সহ দুই একটি গণমাধ্যমে প্রকাশ পায়। অভিযোগকারী আওয়ামী লীগ নেতৃবৃন্দ সম্পর্কে মিথ্যাচার করা ব্যক্তি সম্পর্কে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন তিনি আওয়ামী লীগের প্রাথমিক সদস্যও না। তার আপন ভাই গত পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী ছিলেন এবং তিনি জেলা বিএনপি’র বর্তমান সহ-সম্পাদক এবং শ্রমিক দলের সহ-সভাপতি।
সংবাদ সম্মেলনে দাবি করা হয় জসিম উদ্দিন খান নামের ওই ব্যক্তি পৌর আওয়ামী লীগের কাছে কোন মনোনয়ন ফরম চাননি। অথচ তিনি মনোনয়ন ফরম চেয়ে পাননি বলে মিথ্যা অভিযোগ করেছেন। এছাড়া তিনি তৃণমূল থেকে নাম পাঠানো দুইজন ত্যাগী ও গুরুত্বপূর্ণ নেতাদের অযোগ্য সম্পর্কে অভিহিত করেন। কিন্তু এ দুজন জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটিতে গুরুত্বপূর্ণ পদে রয়েছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন নান্না। এছাড়া সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাজাহান খান তালুকদার, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদ, প্রার্থী নুরুল হুদা আলম ও পৌর আওয়ামীলীগের সম্পাদক আমিরুল ইসলাম মিরন সহ সদর উপজেলা, পৌর আওয়ামী লীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে বিগত পৌর নির্বাচনের ধানের শীষের প্রাথীর ভাই এবার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হওয়ায় তৃর্ণমূলের চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাদের দাবী স্থানীয় পর্যায়ে জনপ্রিয়তা বিচার ও দলের জন্য বিগত দিনে ত্যাগী নেতাকে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়ার জন্য দাবী করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT