বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:২০ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ঘোষনা করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও পিরোজপুরে জরিমানার না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন ইউএনও শ্রীশ্রী মদনমোহন জিউল মন্দিরের (আখড়াবাড়ী মন্দির) নতুন কমিটি গঠন মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার” পিরোজপুরে পুলিশের বাঁধা উপেক্ষা করে এহসানের ভুক্তভোগীদের মানববন্ধন : প্রতারক রাগীবের গ্রেপ্তারের দাবী পিরোজপুরে বিদ্যালয় ভবনের নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ : খুলে পড়ছে কলামের পলেস্টার পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

মোড়েলগঞ্জ রাতের আঁধারে পুকুরে বিষপ্রয়োগে মাছ নিধন

মোড়েলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার ৭নং হোগলাপাশা ইউনিয়নের কিসমত বোলপুর গ্রামে রাতের আঁধারে পুকুরে বিষপ্রয়োগে মাছ নিধনের ঘটনা ঘটেছে। ক্ষতিগ্রস্থ মাছ ঘেরের মালিক মিরাজ হোসেন মিলুর অভিযোগ- পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ ক্ষতি করার পাঁয়তারা চালিয়ে আসছে। এ বিষয়ে তিনি স্থানীয় মহিষপুরা পুলিশ ক্যাম্পে অভিযোগ করেছেন।

মিরাজ হোসেন মিলু পিরোজপুর জেলার সিআইপাড়া এলাকার বাসিন্দা। ব্যবসায়িক কারণে এবছরের জুলাই মাসে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার ৭নং হোগলাপাশা ইউনিয়নের কিসমত বোলপুর গ্রামে ৫ বিঘা জমিতে ৩০ লক্ষাধিক টাকা ব্যায়ে সমন্বিত মৎস্য খামারে মাছ ছাড়েন।

বিষয়টির তদন্ত চলছে বলে জানিয়েছেন মহিষপুরা পুলিশ ক্যাম্পের আইসি এস আই মো: নাসিম উদ্দিন। ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বৃহষ্পতিবার সকালে খামারে পুকুরের মাছ মরে ভেসে উঠেছে ও রাতের আঁধারে এ ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি করেন মালিক মিলু। তিনি বলেন, রাতে পানিতে বিষ প্রয়োগের কারনে এমনভাবে পানি লাল হয়ে মাছ মরে ভেসে উঠেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছি। ঘেরের কর্মচারী সজিব শেখ আমাকে খবর দিলে আমি ঘেরে এসে এই অবস্থা দেখতে পাই। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে ৭নং হোগলাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল ইসলাম নান্না বলেন, আমাকে মাছের ঘেরের মালিক সকালে বিষয়টি জানানোর পরে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT